কালকিনিতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ২৩শে সেপ্টেম্বর ২০১৯ ০৩:২১ অপরাহ্ন
কালকিনিতে গলায় ফাঁস দিয়ে তরুণীর আত্মহত্যা

মাদারীপুরের কালকিনিতে শাহানাজ পারভিন (১৮) নামের এক তরুনী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ সোমবার সকালে ওই তরুনীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত তরুনী উপজেলার শিকারমঙ্গল এলাকার ভবানীপুর গ্রামের কাজী আফছের হোসেনের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, শাহানাজ পারভীন দীর্ঘদিন ধরে ঢাকায় বসবাস করে আসছিলেন। এবং ঢাকাতে পারিবারিক ভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ছয় মাস স্বামীর সংসার করে। পরে পারিবারিক এক কলহের জেরে ওই স্বামীকে গত এক বছর পূর্বে তালাক করেন। ঢাকা থেকে গত ১০/১২ দিন আগে তিনি গ্রামের বাড়িতে বেড়াতে আসেন।

প্রতিদিনের মত তার মা রিনা বেগমের সাথে ঘরের বারেন্দাতে একটি চৌকিতে ঘুমায়। রাত আনুঃ ১২ টার সময় তার মা রিনা বেগম প্রকৃতির ডাঁকে সাঁরা দিতে বিছানা থেকে উঠলে মেয়েকে বিছানায় না পেয়ে ঘরের ভিতরে ঢুকলে দেখতে পায় গলায় ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলতে। তখন আত্মচিৎকার করলে আশে পাশের লোকজন ছুটে আসে। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনা স্থানে গিয়ে নিহতের লাশ উদ্ধার করেন। 

নিহতের মা রিনা বেগম বলেন, আমার মেয়ে আমার সাথেই ঘুমিয়ে ছিল। মাত্র কয়দিন আগে ঢাকা থেকে বাড়িতে বেড়াঁতে আসে। আমাদের কারও মাথেই ওর ঝগড়া হয় নাই। কি কারনে গলায় ওড়না দিয়ে ফাঁস দিল জানি না। তবে রাতে ঘুমানের আগে মোবাইলে কথা বলতে শুনছি। আর আমিতো ঘুমাই গেছি বাবারে। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, আমরা খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করেছি। সে গলায় ফাসঁ দিয়ে আত্মহত্যা করেছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব