পলাশে আ.লীগ নেতার বাগান বাড়িতে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

নিজস্ব প্রতিবেদক
আল-আমিন মিয়া, উপজেলা প্রতিনিধি পলাশ (নরসিংদী)
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০১৯ ০৯:০৫ অপরাহ্ন
পলাশে আ.লীগ নেতার বাগান বাড়িতে  বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র

নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সিঃসহ সভাপতি কামাল হোসেনের বাগান বাড়ি থেকে বিপুল পরিমাণের দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।রোববার বিকালে ডাঙ্গা ইউনিয়নের ডাঙ্গা বাজার এলাকার আওয়ামীলীগ নেতা কামাল হোসেনের নিজ বাগান বাড়িতে অভিযান চালিয়ে এসব দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেননি পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেন পলাশ থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন। তিনি জানান, গোপন সংবাদে ভিত্তিতে ডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা কামাল হোসেনের বাগান বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে ২০ টি রামদা, ৫টি চাপাতি ও কয়েকটি লোহার পাইপ উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি। উদ্ধারকৃত দেশীয় অস্ত্র গুলো জব্দ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও জানান, পলাশ থানাধীন ডাঙ্গা ইউনিয়নে অপরাধ প্রবণতাএকটু বেশি। ইতোমধ্যে এসপি মহোদয় নরসিংদীর নির্দেশে পলাশ থানাধীন এলাকার মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও বিভিন্ন অপরাধ মূলক কাজ-কর্ম বন্ধ করার লক্ষ্যে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। তাছাড়া ডাঙ্গা ইউনিয়নের অপরাধ দমনে থানা পুলিশ বেশ কিছু বিশেষ অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও ডাকাতসহ বেশকিছু অপরাধীকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও ওসি জানান। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব