কলাপাড়ায় শিক্ষা উপকরণ ও কম্পিউটার প্রদান

নিজস্ব প্রতিবেদক
রাকিবুল ইসলাম তনু, জেলা প্রতিনিধি পটুয়াখালী
প্রকাশিত: রবিবার ২২শে সেপ্টেম্বর ২০১৯ ০৫:০৯ অপরাহ্ন
কলাপাড়ায় শিক্ষা উপকরণ ও কম্পিউটার প্রদান

পটুয়াখালীর কলাপাড়ায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরন বিতরন ও কলাপাড়া রিপোর্টার্স ইউনিটিতে কম্পিউটার প্রদান করা হয়েছে। রবিবার বেলা বারোটার দিকে পটুয়াখালী জেলা পরিষদের আয়োজনে প্রেসক্লাব হলরুমে এ উপকরন সামগ্রী বিতরন করা হয়।

জেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান মোহন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বিপুল হাওলাদার, জেলা পরিষদ সদস্য মোশারেফ হোসেন, সরকারী এমবি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল আলম, মহিলা কলেজ অধ্যক্ষ আবু সাইদ, প্রেসক্লাব সভাপতি হুমায়ুন কবির, পটুয়াখালী টেলিভিশন জার্নালিষ্ট ফোরামের সাধারন সম্পাদক মুজাহিদ প্রিন্স, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি বুলেট আকন, সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন বিপু প্রমুখ।

এছাড়া এসময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গনমাধ্যমকর্মীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।  এসময় জেলা পরিষদের পক্ষ থেকে ১৮টি শিক্ষা প্রতিষ্ঠানে হোয়াইট বোর্ড, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী নামের বইসহ বিভিন্ন শিক্ষা উপকরন বিতরন করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব