কালকিনিতে শিশুপুত্র হত্যার ঘটনায় মা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ৪ঠা আগস্ট ২০১৯ ০৪:০২ অপরাহ্ন
কালকিনিতে শিশুপুত্র হত্যার ঘটনায় মা গ্রেফতার

মাদারীপুরের কালকিনিতে পারিবারিক দ্বদ্ধের জের ধরে তারামিয়া নামে ১৮ মাসের শিশু পুত্রকে হত্যা করেছে পাষন্ড মা। আর হত্যার ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পাষান্ড মা মৌসুমী বেগমকে আজ রোববার ভোরে গ্রেফতার করেছে থানা পুলিশ।শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ও এলাকা সুত্রে জানাগেছে, উপজেলার বাশগাড়ি এলাকার মধ্যেচর গ্রামের সিরাজ মোল্লার ছেলে মনির মোল্লার সঙ্গে পৌর এলাকার চরঠেঙ্গামাড়া গ্রামের গিয়াসউদ্দিন হাওলাদারের মেয়ে মৌসুমীর পাচ বছর আগে বিবাহ হয়। তাদের সংসারে ১৮ মাসের একটি পুত্র সন্তান জন্মলাভ করে।

কিন্তু বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর সঙ্গে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে স্ত্রী মৌসুমী তার বাবার বাড়ি চলে আসে। পরে স্বামী মনির মোল্লা শনিবার বিকালে তার স্ত্রী ও সন্তানকে বাড়িতে নেয়ার জন্য শশুর বাড়ি যায়। এ সময় দুই জনের মাঝে নতুন করে ঝগড়া বাধে। এতে করে মনির মোল্লা স্ত্রী - সন্তানকে না নিতে পেরে অভিমান করে খালি হাতে বাড়ি ফিরে যায়।সন্ধ্যায় পাষান্ড মা মৌসুমী বেগম তার শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধে হত্যা করে। পরে খবর পেয়ে কালকিনি থানা পুলিশ ওই  শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

এ হত্যার ঘটনায় শিশুর বাবা মনির মোল্লা বাদী হয়ে তার স্ত্রী মৌসুমীকে আসামী করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে কালকিনি থানা পুলিশ আসামী মৌসুমী বেগমকে গ্রেফতার করেন। মামলার বাদী মনির মোল্লা বলেন, আমার স্ত্রী মৌসুমী বেগম আমার সাথে ঝগড়া করে আমার সন্তান শিশুপুত্র তারামিয়াকে হত্যা করেছে। আমি তার সঠিক বিচার দাবী করছি। এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, শিশুপুত্র তারামিয়াকে শ্বাসরোধ করে হত্যার করা হয়েছে এঘটনায় থানায় মামলা হয়েছে আমরা আসামী মৌসুমী বেগমকে গ্রেফতার করেছি।

ইনিউজ ৭১/এম.আর