বরিশালে ট্রাক টার্মিনাল থেকে ‘গলাকাটা’ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এম. কে. রানা - বার্তা প্রধান ইনিউজ৭১
প্রকাশিত: শুক্রবার ২রা আগস্ট ২০১৯ ১১:৩১ অপরাহ্ন
বরিশালে ট্রাক টার্মিনাল থেকে ‘গলাকাটা’ লাশ উদ্ধার

বরিশাল শহীদ আব্দুর বর সেরনিয়াবাত বিভাগীয় ট্রাক টার্মিনালে বালুচাপা দেওয়া উজ্জল (৩০) নামে এক যুবকের “গলাকাটা’ লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কাশিপুরস্থ  ট্রাক টার্মিনালের ভিতরে লাশটি দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত উজ্জল পেশায় পিআপভ্যান ড্রাইভার। তিনি ওই ওয়ার্ডের গড়িয়ারপাড় এলাকার মৃত মোস্তাফ কামালের ছেলে। 

নিহতের ভাই বাবু জানান, উজ্জল গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তার স্ত্রীকে টেলিফোনে কথা বলেন। ওই সময় উজ্জল তার স্ত্রীকে খানা তৈরী করতে বলেন। এরপর থেকে আর তার কোন সংবাদ পাওয়া যায়নি এবং রাতে বাসায়ও ফেরেনি তার ভাই উজ্জল।

বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব উল আলম জানান, স্থানীয়রা বালুচাপা দেওয়া যুবকের লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে প্রেরণ করে। পুলিশের ধারনা নিহত উজ্জলকে হত্যার পরে কেউ লাশটি বালুচাপা দিয়ে রেখেছে। এ ঘটনায় মামলা গ্রহণ পরবর্তী বিষয়টি তদন্ত করে দেখা হবে বলে জানান ওসি।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব