১০ তলায় গৃহকর্মী ঝুলে থাকার ঘটনায় গৃহকর্ত্রী লাভলী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৩১শে জুলাই ২০১৯ ০৯:০৯ অপরাহ্ন
১০ তলায় গৃহকর্মী ঝুলে থাকার ঘটনায় গৃহকর্ত্রী লাভলী আটক

রাজধানীর শান্তিনগরের সার্কিট হাউজ রোডের অ্যাপার্টমেন্ট ‘গাউছিয়া ডাইনেস্টি’ নামক ১৫ তলা ভবনের ১০ তলায় গৃহকর্মী ঝুলে থাকার ঘটনায় ফ্ল্যাট মালিক গৃহকর্ত্রীকে আটক করেছে রমনা থানা পুলিশ। ৩১ জুলাই বুধবার রমনা থানার ওসি কাজী মইনুল হোসেন বলেন, ৩০ জুলাই মঙ্গলবার গভীর রাতে ওই গৃহকর্ত্রীকে আটক করা হয়। আটককৃতের নাম লাভলী রহমান। তিনি ওই ফ্ল্যাটেরই মালিক। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়। গৃহকর্ত্রী নিজেকে মানবাধিকারকর্মী বলে দাবি করছেন।

ভুক্তভোগী গৃহকর্মী খাদিজা বিষয়টি নিয়ে কোনো অভিযোগ না করায় তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে। এর আগে সে মঙ্গলবার বিকেলে উঁচু ভবনের ১০ তলায় বাসার বারান্দায় ঝুলে ছিলো। আটককৃত লাভলী পুলিশের কাছে দাবি করছে, খাদিজা ও হেলেনা তার দুই গৃহকর্মী। তাদের মধ্যে ঝগড়া হয় এবং ঝগড়ার একপর্যায়ে খাদিজা বারান্দার গ্রিলের ফাঁক দিয়ে বাইরে বেরিয়ে ঝুলে থাকে।

লাভলী জানান, আবু বকর নামে এক ব্যক্তি খাদিজাকে কাজে দিয়েছেন। আবু বকর খাদিজার মামা এবং তিনিই এক বছর আগে খাদিজাকে লাভলীর কাছে রেখে যান। খাদিজার বাড়ি সিলেটে। ওসি আরো বলেন, লাভলীর বক্তব্য বিশ্বাসযোগ্য নয়। তাকে নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত সত্য জানার চেষ্টা চলছে। এখানে তার অবহেলা বা ভিন্ন কিছু পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব