সরাইলে শান্তিপুর্ণ নির্বাচনে প্রশংসিত প্রশাসন

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: মঙ্গলবার ২রা এপ্রিল ২০১৯ ০৫:২৩ অপরাহ্ন
সরাইলে শান্তিপুর্ণ নির্বাচনে প্রশংসিত প্রশাসন

মোঃ সুলাইমান মিয়া বিটঘর বাজার চা দোকানে বসে কাপে চা চুমোদিতে এ প্রতিবেদককে বলেন, এ গ্রামে আমার জন্ম বয়স ৭০ বা ৭৫ অনেক নির্বাচনে ভোট দিয়েছি। তবে এ উপজেলা নির্বাচনে আমরা সহ ভোটারা যার যার ইচ্ছামতে ভোট দিতে পেরে খুব খুশি। সকাল ৮ থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রশাসনের লোকজন ছিল সর্বক্ষণ ভোট কেন্দ্রে। আমি আমার ভোট দিতে পেরে প্রশাসনকে ধন্যবাদ জানাই। এ নির্বাচনে প্রশাসনের উপস্হিতি ছিল চোখে পরার মত। প্রশাসনের নিকট আমরা এমন শান্তিপুর্ণ নির্বাচন আশাকরি। চতুর্থ ধাপে (৩১ মার্চ) রবিবার উপজেলা পরিষদ নির্বাচন ভোটেরদের উৎসাহ ও শান্তিপুর্ণ ভাবে সম্পুন্ন ভোট হয়েছে।

এলাকার নানা পেশার মানুষ এমন শান্তিপুর্ণ নির্বাচন অনুষ্টানে প্রশাসনের প্রসংশায় এখন মুখে মুখে। সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন ভোট কেন্দ্রে তুলনামূলক ভোটার উপস্থিতি কম থাকলেও একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দেওয়ায় সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার এ এস এম মোসা ও সরাইল থানা অফিসার ইনচার্জ মোঃ মফিজ উদ্দিন ভূঁইয়াকে অভিনন্দন জানিয়েছেন নানা পেশার মানুষ। এছাড়াও নির্বাচনের ভোট গ্রহণ সুষ্ঠু ও সুন্দর পরিবেশ বজায় রাখতে প্রশাসনের বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ, র্যাব বিজিবি জওয়ানসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সকল কিছুর উর্ধ্বে থেকে তারা তাদের কর্তব্য পালন করায় উপজেলার বিভিন্ন মহলের লোকজন সাধুবাদ জানান।

এ নির্বাচনের ফলাফল প্রতিদ্বন্দ্বি সকল প্রার্থী মেনে নিয়েছেন। নির্বাচিত চেয়ারম্যান মোঃ রফিক উদ্দিন ঠাকুরকে অভিনন্দ জানিয়েছেন তার নিকটতমপ্রতিদ্বন্দ্বী মোঃ শের আলম মিয়া। তবে নির্বাচনের দিন বিকেলে ভোট কেন্দ্রের বাহিরে  বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ শক্ত হাতে তা প্রতিহত করছে। সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে বিজয় হলেন যারা, স্বতন্ত্র প্রার্থী মোঃ রফিক উদ্দি ঠাকুর(ঘোড়া) চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (মাইক) মোঃ হানিফ মিয়া ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ রোকিয়া বেগমকে( হাঁস) বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন।

ইনিউজ ৭১/এম.আর