টেকনাফে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে নিহত ২

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: সোমবার ২৮শে জানুয়ারী ২০১৯ ১১:৩৮ পূর্বাহ্ন
টেকনাফে দু’গ্রুপের বন্দুকযুদ্ধে নিহত ২

কক্সবাজারের টেকনাফে মাদক ব্যবসায়ী দু’গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র, ইয়াবা ও বুলেট উদ্ধার করেছে। ঘটনাস্থল হতে গুলিবিদ্ধ দু’জনকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেছে। মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 

জানা যায়, সোমবার রাত ৩টারদিকে টেকনাফের হোয়াইক্যং ঝিমংখালী এলাকায় স্বশস্ত্র মাদক কারবারী দু’গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধের খবর পেয়ে ঘটনাস্থলে যান টেকনাফ মডেল থানার একদল পুলিশ। ঘটনাস্থল থেকে ৪হাজার পিস ইয়াবা, ২টি দেশীয় অস্ত্র, ৭ রাউন্ড বুলেট এবং গুলিবিদ্ধ অবস্থায় হোয়াইক্যং মিনা বাজারের ছফর আলীর পুত্র মোঃ রফিক (৩০) ও ঝিমংখালীর ফরিদ আলমের পুত্র দেলোয়ার হোছন প্রকাশ রুবেল (২৫) কে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃতদের টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মৃতদেহদ্বয় পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। 

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, দু’পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধের খবর পেয়ে  পুলিশ অভিযান চালায়। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ২ জনসহ  ৪ হাজার ইয়াবা,২টি দেশী অস্ত্র ও ৭ রাউন্ড বুলেট উদ্ধার করা হয়েছে। লাশ মর্গে প্রেরণ করা হয়েছে।

ইনিউজ ৭১/এম.আর