বরিশালে পালিত হচ্ছে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর ২০২১ ১২:০৫ অপরাহ্ন
বরিশালে পালিত হচ্ছে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন আজ। নানা আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পালিত হচ্ছে প্রধানমন্ত্রীর জন্মদিন। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় নগরীর সোহেল চত্ত্বরস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয় সংলগ্ন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়।


বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস ও মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট এ কে এম জাহাঙ্গীরের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামীলীগের নেতৃবৃন্ধ পুষ্পার্ঘ্য অর্পন করেন। পরে জেলা ও মহানগর ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ সেখানে শ্রদ্ধা জ্ঞাপন করেন।


একইসময় বরিশাল সিটি করপোরেশনের মেয়র এর পক্ষে প্যানেল মেয়র অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন, গাজী নঈমুল হোসেন লিটু, আয়শা তৌহিদা লুনাসহ কাউন্সিলর বৃন্দ শ্রদ্ধাজ্ঞাপন করেন। এছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে সকাল থেকে বরিশাল নগরীর ২৯ টি টিকাদান কেন্দ্রে একযোগে গণটিকা কার্যক্রম চলছে, জেলাতেও একইভাবে গণটিকা কার্যক্রম চলছে।


এছাড়া বিকেলে নগরীর সোহেল চত্ত্বরস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদের আয়োজন করেছে জেলা এবং মহানগর আওয়ামীলীগ।


এদিকে জেলা ও মহানগরের পাশাপাশি উপজেলা ও পৌরসভা পর্যায়েও পালিত হচ্ছে প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিন। বানারীপাড়া উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে সকালে ফেরিঘাট রোডস্থ দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। এছাড়া দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এসময় উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপ‌তি বীর মু‌ক্তি‌যোদ্ধা গোলাম সা‌লেহ মঞ্জু মোল্লাহ,সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট মোঃ মাওলাদ হো‌সেন সানাসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।