সাফ জয়ী খেলোয়াড় রোস্তম আলীকে হিলিতে সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: রবিবার ১লা সেপ্টেম্বর ২০২৪ ০৯:২৫ অপরাহ্ন
সাফ জয়ী খেলোয়াড় রোস্তম আলীকে হিলিতে সংবর্ধনা

সম্প্রতি সাফ অনূর্ধ্ব-২০ পুরুষ চ্যাম্পিয়নশীপ-২৪ নেপাল কে ১-৪ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। এই দলের খেলোয়াড় মোঃ রোস্তম আলী দুখু দিনাজপুরের হাকিমপুর হিলি উপজেলার কৃতি সন্তান। বিজয়ী দলের এই খেলোয়াড় কে সংবর্ধনা দেয় হাকিমপুর হিলির বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা। 


রবিবার (০১ সেপ্টেম্বর) বিকেল পাঁচটায় হিলি বাজারের গোডাউন মোড়ে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। 


সাফ জয়ী খেলোয়াড় রোস্তম আলী দুখু উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের চেংগ্রাম গ্রামের মোঃ মুজিবুর রহমান এর ছেলে। পূর্বে তিনি হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় ছিলেন। 


এসময় হাকিমপুর বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থীরা বলেন, সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশীপ বাংলাদেশের জন্য বিশাল এক গৌরব। আর এই গৌরবে আমাদের হিলি হাকিমপুরের কৃতি সন্তান রোস্তম আলী দুখু ভাই খেলোয়াড় হিসেবে থাকায় আমরা তাকে সংবর্ধনা দিচ্ছি। 


হাকিমপুর উপজেলা ক্রীড়া সংস্থার খেলোয়াড় ইয়াসিন আলী ও বাবু মিয়া, রোস্তম আলী দুখুর আগে থেকে খেলার প্রতি তার একটা অন্য রকম টান ছিলো। এসময়ে সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল টুর্নামেন্ট এর চ্যাম্পিয়নশীপ বাংলাদেশ জয়ী হওয়ায় আমরা এই দলের সকল খেলোয়াড়দের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে রোস্তম আলী দুখু আমাদের হিলির গর্ব। কারণ তিনি আমাদের হিলির কৃতি সন্তান। আমরা তার ভবিষ্যৎ আরও সাফ্যলতা কামনা করছি। 


সাফ বিজয়ী খেলোয়াড় রোস্তম আলী দুখু বলেন, আমাদের সাফ্যলতার জন্য আমি প্রথমে আল্লাহর শুকরিয়া আদায় করছি। নিঃসন্দেহে এ বিজয় বাংলাদেশের জন্য বিশাল গৌরব ও মাইলফলক। সাফ অনূর্ধ্ব-১৮ তেও আমি ওই দলের খেলোয়াড় ছিলাম এবং এবারের সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশীপে আমি খেলোয়াড় হিসেবে থাকায় আমি খুবই আনন্দিত। আমি ভবিষ্যতে আরও যেন এগিয়ে যেতে পারি আপনারা সকলে আমার জন্য দোয়া করবেন।