৩ সন্তানের জননীকে নিয়ে ২ সন্তানের জনক উধাও

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: শনিবার ৭ই আগস্ট ২০২১ ০৭:০৪ অপরাহ্ন
৩ সন্তানের জননীকে নিয়ে ২ সন্তানের জনক উধাও

জয়পুরহাটের পাঁচবিবিতে ৩ সন্তানের জননী এক হিন্দু গৃহবধুকে নিয়ে ২ সন্তানের জনক মুসলিম প্রেমিক অজানার উদ্যেশে উধাও হয়েছে। উপজেলার নওদা আমতলী গ্রামে এই ঘটনা ঘটে।



গৃহবধূর স্বামী আজ শনিবার (৭ আগস্ট) দুপুরে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন। 



সংবাদ সম্মেলন লিখিত বক্তব্যে স্বামী অখিল চন্দ্র বলেন, আমার এলাকায় শ্রী শ্রী শ্যামাকালী মন্দিরের সীমানা নিয়ে প্রতিবেশী মৃত আফাজের ছেলে হাফিজার রহমানসহ অন্যান্য প্রতিবেশীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এসব ঘটনাকে কেন্দ্র করে তারা আমাদের বিভিন্ন ভাবে ক্ষতির চেষ্টা ও সমাজে সম্মানহানীকর ও হেয় করার জন্য পারিবারিক অশান্তি ভয়ভীতি, হুমকি,অর্থনীতি ক্ষতি সাধনের চেষ্টায় লিপ্ত থাকেন তারা। 



গত ১ আগস্ট রবিবার ভোরে পূর্ব পরিকল্পিতভাবে কোকতাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে আকতারুজ্জামান,নওদা আমতলী গ্রামের মোস্তফার স্ত্রী আমেনার যোগসাজে আমার স্ত্রী ও ঘরের স্বর্ণালংকারসহ পালিয়ে নিয়ে যায়। 



তিনি আরোও বলেন,আমাদের দীর্ঘ ১৮ বছরের সংসারে ৩ টি নাবালক কন্যা সন্তান রয়েছে। এ অবুঝ শিশু সন্তানকে নিয়ে মানবতার জীবন যাপন করছি এবং আমার পরিবারসহ ভয়ভীতির ও নিরাপত্তাহীনতায় ভুগছি। 



এ বিষয়ে ওই দিন পাঁচবিবি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ ৪ দিন পর ঘটনাস্থলে তদন্ততে যায় এবং আমাদের কথা দেয় আমার স্ত্রীকে অতিসত্ত্বর উদ্ধার করা হবে।



সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন,ঘটনার ১সপ্তাহ পেরিয়ে গেলেও আমার স্ত্রীকে উদ্ধারের কোন অগ্রগতি না পাওয়ায় আমরা হতাশাগ্রস্থ হয়ে সাংবাদিকদের সামনে সংবাদ সম্মেলন করলাম।অবুঝ শিশুগুলির মুখের দিক বিবেচনা করে তার পরিবারের  প্রতি সদয় হওয়ার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। 



প্রেমিক হাফিজারের বাড়িতে গেলে কাউকে না পাওয়ায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।



পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব সাংবাদিকদের বলেন,অখিলের স্ত্রীকে উদ্ধারের জন্য আশেপাশের থানাকে অবহিত করা হয়েছে। এছাড়া তার মোবাইল নাম্বার টেকিং করে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।