নুরু টেইলার নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি - লক্ষ্মীপুর
প্রকাশিত: সোমবার ২৩শে সেপ্টেম্বর ২০২৪ ১২:১২ পূর্বাহ্ন
নুরু টেইলার নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে নুর আলম ওরফে নুরু টেইলার (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত ৯টার দিকে তার নিজ বাড়িতে এ নির্মম হত্যাকাণ্ড ঘটে। নুর আলম চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর পাঁচপাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।


স্থানীয়রা জানায়, রাজনীতির পাশাপাশি নুর আলম একটি দোকান দিয়ে টেইলরের কাজ করতেন। ৫ আগস্টের পর থেকে রাজনৈতিক উত্তেজনার কারণে তিনি ব্যবসা বন্ধ করে আত্মগোপনে ছিলেন। কিন্তু রোববারনুরু টেইলার (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা রাতে আনোয়ার হোসেন নিকু ও দামা কালুর ভাই খোকনসহ ১৫-২০ জনের একটি দল নুর আলমের বাড়িতে হামলা চালায়। এসময় নুর আলমকে পিটিয়ে গুরুতর আহত করে তারা। হামলায় বাধা দিতে গেলে তার স্ত্রী ও সন্তানও আহত হন। নুর আলমকে গুরুতর অবস্থায় সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


নিহতের ছেলে আরিফ হোসেন বলেন, "বিএনপির সমর্থক স্থানীয় সন্ত্রাসী আনোয়ার হোসেন নিকু ও খোকনসহ আরও কয়েকজন আমাদের বাড়িতে হামলা চালায় এবং আমার বাবাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে। তাদের প্রতিহত করতে গেলে আমাদেরও আঘাত করা হয়।"


নুর আলমের চাচা শাহ আলম জানান, রাজনৈতিক প্রতিহিংসা থেকে নুর আলমকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।