ঠাকুরগাঁওয়ে কবর থেকে গলিত মরদেহ উত্তোলন

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: রবিবার ১০ই অক্টোবর ২০২১ ১০:৪৪ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে কবর থেকে গলিত মরদেহ উত্তোলন

ঠাকুরগাঁও রানীশংকৈল উপজেলায় দাফনের সাড়ে তিন মাস পরে হোসেন আলী(৭৮) নামের এক ব্যক্তির কবর থেকে গলিত মরদেহ উত্তোলন করেছে পুলিশ। রোববার(১০ অক্টোবর) সকালে উপজেলার গাঙ্গুয়া গ্রামে ওই ব্যক্তির পারিবারিক কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করা হয়।


জানা যায়, চলতি বছরের ২৬জুন দুপুর ১টায় গাঙ্গুয়া গ্রামের হোসেন আলি তার নাতি রুহুল আমিনের বাসার বারান্দায় অসুস্থ অবস্থায় মারা যায়। পরে তাকে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়। এদিকে মৃত্যুর কিছুদিন পর গত ৩ জুলাই নিহতের মেয়ে মাহমুদা খাতুন বাদি হয়ে ঠাকুরগাঁও আদলতে একটি মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে ১০ অক্টোবর রানীশংকৈল থানা পুলিশ দাফনের সাড়ে তিন মাস পরে হোসেন আলীর মরদেহ উত্তোলন করেন।


মরদেহ উত্তোলনের সময়,সিনিয়র সহকারি পুলিশ সুপার(সার্কেল) তোফাজ্জল হোসেন, সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা,রাণীশংকৈল থানার ওসি(তদন্ত)আব্দুল লতিফ শেখ,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা.ফিরোজ আলম,স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল কালাম ও এলাকাবাসির উপস্থিতি ছিলেন।


এ বিষয়ে রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ জাহিদ ইকবাল বলেন,আদালতের নির্দেশে দাফনের সাড়ে তিন মাস পরে মমলার তদন্তের স্বার্থে  মরদেহ উত্তোলন করা হয়ছে। সেই সাথে মরদেহ মর্গে পাঠানো হয়েছে।