হাকিমপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি সুজন মিয়ার মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: শনিবার ৫ই অক্টোবর ২০২৪ ০৪:১০ অপরাহ্ন
হাকিমপুরে সাংবাদিকদের সাথে নবাগত ওসি সুজন মিয়ার মতবিনিময়

দিনাজপুরের হাকিমপুর হিলিতে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সুজন মিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৫ অক্টোবর) সকাল সাড়ে ১১ টায় হাকিমপুর থানার নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।


সভায় উপস্থিত ছিলেন হাকিমপুর থানার পুলিশ পরিদর্শক ওসি তদন্ত জাহাঙ্গীর আলম, এসআই আরিফ হোসেন, এবং হাকিমপুর প্রেসক্লাবের বিভিন্ন সদস্যবৃন্দ। এর মধ্যে প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম, সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বুলু, এবং বিভিন্ন টেলিভিশন ও সংবাদপত্রের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


মতবিনিময় সভায় সাংবাদিকরা হাকিমপুর (হিলি) সীমান্তবর্তী এলাকায় মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেন। সাংবাদিকদের সাথে আলোচনা শেষে নবাগত ওসি সুজন মিয়া জানান, "হিলিকে শতভাগ মাদক মুক্ত করার লক্ষ্যে কাজ করা হবে। এর জন্য সাংবাদিকদের সহযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।"


তিনি আরও বলেন, "সাংবাদিক ও পুলিশের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলে সমাজে অপরাধ দমন সম্ভব হবে। আমরা সবাই মিলে একসাথে কাজ করলে মাদক ও অন্যান্য অপরাধের বিরুদ্ধে কার্যকর পদক্ষেপ নেওয়া যাবে।"


ওসি সুজন মিয়া সাংবাদিকদের কাছে বিশেষভাবে আহ্বান জানান যে, তারা যেন সঠিক তথ্য তুলে ধরেন এবং অপরাধীদের বিরুদ্ধে সোচ্চার হন। তিনি বলেন, "হাকিমপুর থানা সবসময় সাংবাদিকদের পাশে থাকবে এবং তাদের সহযোগিতায় সব ধরনের অপরাধ দমনে প্রস্তুত।"


সাংবাদিকরা ওসি সুজনের উদ্যোগকে স্বাগত জানিয়ে আশা প্রকাশ করেন যে, তিনি হাকিমপুর থানায় যোগদানের মাধ্যমে এলাকার নিরাপত্তা ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। 


সভাটি পারস্পরিক সহযোগিতার বন্ধনকে আরও দৃঢ় করার পাশাপাশি সাংবাদিকদের কর্মকাণ্ডে নতুন দিগন্ত উন্মোচন করবে বলে মনে করছেন উপস্থিত সদস্যরা।