শেষ বল পর্যন্ত লড়ব : ইমরান খান

নিজস্ব প্রতিবেদক
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ৮ই এপ্রিল ২০২২ ১১:২৮ পূর্বাহ্ন
শেষ বল পর্যন্ত লড়ব : ইমরান খান

পাকিস্তানের জন্য শেষ বল পর্যন্ত লড়বেন বলে জানিছেন প্রধানমন্ত্রী ইমরান খান।বৃহস্পতিবার (৭ এপ্রিল) ডেপুটি স্পিকারের অনাস্থা প্রস্তাব খারিজ করে দেওয়া এবং পরবর্তীতে জাতীয় পরিষদ ভেঙে দেওয়ার সিদ্ধান্ত সুপ্রিম কোর্ট বাতিল করার পরপরই এ কথা জানান তিনি।


টুইটারে ইমরান খান লেখেন, 'জাতির কাছে আমার বার্তা হলো আমি সবসময়ই পাকিস্তানের হয়ে শেষ বল পর্যন্ত লড়াই চালিয়ে যাব।'পাক প্রধানমন্ত্রী আরও বলেন, তিনি শুক্রবার মন্ত্রিসভার বৈঠক ডেকেছেন এবং এদিন জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন।


ইমরান খান সুপ্রিম কোর্টের রায় প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি। তবে তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী সুপ্রিম কোর্টের সিদ্ধান্তের সমালোচনা করে বলেছেন, এই রায় দেশে 'রাজনৈতিক সংকট বাড়িয়েছে'।সুপ্রিম কোর্টের রায়ের কয়েক ঘণ্টা পর এক টুইট বার্তায় ফাওয়াদ বলেন, 'এই দুর্ভাগ্যজনক সিদ্ধান্ত রাজনৈতিক সংকটকে আরও বাড়িয়ে দিয়েছে... অবিলম্বে নির্বাচন দেশে স্থিতিশীলতা আনতে পারতো।'


প্রসঙ্গত, বৃহস্পতিবার (৭ এপ্রিল) রাতে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে আনা অনাস্থা ভোটের প্রস্তাব খারিজ করা ছিল ‘অসাংবিধানিক’ বলে রায় দিয়েছেন দেশটির সুপ্রিম কোর্ট। একই সঙ্গে জাতীয় পরিষদ পুনর্গঠন এবং স্পিকারকে অধিবেশন ডাকার নির্দেশ দেওয়া হয়।এছাড়া রিভিউ পিটিশন খারিজ করে শনিবার (৯ এপ্রিল) সকাল ১০টায় প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অনাস্থা ভোট অনুষ্ঠিত হবে বলে রায় দেন আদালত।