স্ত্রীর পরকীয়া সইতে না পেরে বিষপান করল স্বামী

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৪শে ফেব্রুয়ারি ২০২২ ০৭:২৮ অপরাহ্ন
স্ত্রীর পরকীয়া সইতে না পেরে বিষপান করল স্বামী

প্রতিবেশী যুবকের সঙ্গে পরকীয়ার জড়িয়েছিল স্ত্রী। তা সহ্য করতে না পেরে বিষপান করে আত্মহত্যার পথ বেছে নিলেন যুবক। ঘটনাটি ঘটেছে ভারতের হুগলির চুঁচুড়া রবীন্দ্রনগর পশ্চিমপাড়া এলাকায়। এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার দুপুরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়। বিক্ষুব্ধ এলাকাবাসী মৃতের স্ত্রীকে জনতার হাতে তুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ করেন। চুঁচুড়া থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


মৃতের নাম সুশান্ত মিস্ত্রি (৪০)। চুঁচুড়া থানার রবীন্দ্রনগর পশ্চিম পাড়ার বাসিন্দা তিনি। প্রায় ২০ বছর আগে রবীন্দ্রনগর পশ্চিমপাড়ার বাসিন্দা স্বাতীর সঙ্গে সুশান্তর বিয়ে হয়। শ্বশুরবাড়িতেই থাকতেন সুশান্ত। শ্বশুরবাড়ির কাছেই ছিল তার নিজের মিষ্টির দোকান।


প্রতিবেশীরা জানায়, সুশান্ত ছিল খুবই শান্ত প্রকৃতির। সকলের সঙ্গে মিলেমিশে থাকতেন। কখনো কারও সঙ্গে ঝগড়াঝাটি করত না।


এলাকাবাসীর অভিযোগ, সম্প্রতি রবীন্দ্রনগরের একটি ছেলের সঙ্গে সুশান্তর স্ত্রীর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। স্ত্রীর এই সম্পর্ক মেনে নিতে পারেননি সুশান্ত। স্ত্রীর পরকীয়াকে কেন্দ্র করে সুশান্তর সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকেদের কথা কাটাকাটি শুরু হয়।কয়েকদিন আগে এই অশান্তির জেরে শ্বশুরবাড়ির লোকেরা সুশান্তর মাথা ফাটিয়ে দেয়। অপমানে ১৫ ফেব্রুয়ারি বিষ খায় সুশান্ত। ওই ঘটনার একদিন পর যুবককে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার অবস্থার অবনতি হলে কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কলকাতায় চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তার মৃত্যু হয়। সুশান্তর মৃত্যুর খবর পাড়ায় এসে পৌঁছাতেই ক্ষিপ্ত হয় এলাকাবাসী। মৃতের শ্বশুর বাড়ির সামনে হাজির হয় তারা। অবিলম্বে সুশান্তর স্ত্রী স্বাতীকে তাদের হাতে তুলে দিতে হবে এই দাবিতে বিক্ষোভ করে।


পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।অভিযুক্তদের উদ্ধার করে চুঁচুড়া থানায় নিয়ে যায়। পুলিশ জানায় এ বিষয়ে মৃতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সূত্র : সংবাদ প্রতিদিন