ফেসবুকে করেছেন প্রেম, দেখা করতে গিয়ে পেলেন নিজের স্ত্রীকেই !

নিজস্ব প্রতিবেদক
সৌম্যা সাহা , কলকাতা প্রতিনিধি ভারত
প্রকাশিত: সোমবার ১৪ই অক্টোবর ২০২৪ ০৩:৪৬ অপরাহ্ন
ফেসবুকে করেছেন প্রেম, দেখা করতে গিয়ে পেলেন নিজের স্ত্রীকেই !

মুর্শিদাবাদের ডোমকলে ঘটেছে একটি নাটকীয় ঘটনা, যেখানে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ত্রীর কৌশল তার স্বামীকে বিপদে ফেলেছে। বিক্রম মণ্ডল (৪০), যিনি মাছের ব্যবসায়ী, তার স্ত্রী যিনি মনে করেন, স্বামীর একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে, তা জানার পর এক অভিনব কৌশল অবলম্বন করেন।


স্বামীকে শায়েস্তা করতে স্ত্রী ফেসবুকে একটি ফেক অ্যাকাউন্ট খুলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক স্থাপন করেন। বিক্রমের কাছে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়ে মেসেঞ্জারে শুরু হয় চ্যাটিং। সেই চ্যাটিংয়ের মাধ্যমে স্ত্রীর কাছে প্রেমের প্রস্তাব আসে, যা বিক্রমের অজ্ঞাতসারেই চলতে থাকে। 


একদিন, ফেসবুক প্রেমিকার সঙ্গে দেখা করার পরিকল্পনা করে বিক্রম। নিজের বিয়ের জন্য প্রয়োজনীয় জিনিসপত্র গুছিয়ে বৃহস্পতিবার দুপুরে ডোমকল বাসস্ট্যান্ডে চলে আসেন। কিন্তু সেখানে উপস্থিত হয়ে যা ঘটল, তা তার কাছে ছিল এক দুঃস্বপ্নের মতো। প্রেমিকা হিসেবে যে নারীটি তার সামনে বসে ছিল, সে আর কেউ নয়, বরং তার স্ত্রী। 


এ ঘটনার কথা জানার পর স্ত্রীর ভাইরা উপস্থিত হয়ে বিক্রমকে মারধর করেন। পরিস্থিতি ততক্ষণে চরম আকার ধারণ করে, পুলিশ এসে মধ্যস্থতা করে অবশেষে শান্তি ফিরিয়ে আনে। 


এই ঘটনা প্রমাণ করে, কখনও কখনও সম্পর্কের সমস্যাগুলি সমাধানের জন্য অদ্ভুত পথ অবলম্বন করা হয়। স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাসের অভাব এবং সন্দেহের জন্য এই ঘটনা যে কেমন করুণ পরিণতি ডেকে আনতে পারে, তা সকলের জন্য শিক্ষণীয়। 


এটি সামাজিক যোগাযোগমাধ্যমের ব্যবহারে সতর্ক থাকার গুরুত্বকেও প্রমাণ করে, যেখানে ব্যক্তিগত জীবনের গোপনীয়তা অনেক সময় অজ্ঞাতভাবে ফুটো হয়ে যেতে পারে। সামাজিক সম্পর্কের মধ্যে বিশ্বাস ও খোলামেলা আলোচনা না থাকলে, যে কোনও সম্পর্কের ভিত্তি ভেঙে যেতে পারে।