বরিশালে করোনা’র দ্বিতীয় ডোজ প্রদান শুরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৮ই এপ্রিল ২০২১ ১২:৩১ অপরাহ্ন
বরিশালে করোনা’র দ্বিতীয় ডোজ প্রদান শুরু

বরিশালে করোনা’র দ্বিতীয় ডোজের টিকা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকাল ৮টা থেকে বরিশাল নগরীর শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল, বরিশাল জেনারেল (সদর) হাসপাতাল ও পুলিশ লাইন্স হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়। 

বিকেল ৩টা পর্যন্ত এই টিকাদান কার্যক্রম চলে।


সকালে বরিশাল পুলিশ লাইন্স হাসপাতালে গিয়ে দেখা গেছে, স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে টিকা গ্রহণকারীরা অপেক্ষা করছেন।


এদিকে সদর হাসপাতালের টিকাদান কেন্দ্রে নারীদের চেয়ে পুরুষদের ভীড় ছিলো বেশি। অনেকে আবার মোবাইলে ম্যাসেজ না আসার কারনে টিকা নিতে পারেনি।


টিকা নিতে আসা একজন বলেন, করোনার প্রথম ডোজের টিকা আমি গত ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে নিয়েছি। আমি প্রথমেই টিকা পেয়েছিলাম । কিন্তু এবারে আমার মোবাইলে ম্যাসেজ আসেনি। তাই আমি টিকা নিতে পারিনি।


 

টিকা নিতে আসা অপর আর এক ব্যক্তি নাম প্রকাশ না করা শর্তে বলেণ, আমি ম্যাসেজ পাইনি। তারপরও কেন্দ্রে এসে খবর নিলাম। কবে নাগাদ পাবো তা বলতে পারেনি এখানকার কেউ।


 এবিষয়ে বরিশাল সিটি কপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মতিউর রহমান বলেন, করোনার প্রভাব বেশি হওয়ায় আমরা স্বাস্থ্যবিধি মেনে সকাল ৮ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত টিকা প্রদান করছি।


কেন্দ্রে যাতে ভীর না হয় সেজন্য আমরা টিকা গ্রহীতাদের ভাগ করে টিকা প্রদান করছি। আস্তে আস্তে সবাই টিকা পাবে বলে জানান তিনি।