শরীয়তপুর সাব রেজিস্ট্রার অফিসে সাংবাদিকের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ৭ই ডিসেম্বর ২০২২ ০৬:০২ অপরাহ্ন
শরীয়তপুর সাব রেজিস্ট্রার অফিসে সাংবাদিকের ওপর হামলা

শরীয়তপুর সাব রেজিস্ট্রার অফিসে দূর্নীতি ও অনিয়মের তথ্য সংগ্রহ করতে গিয়ে দৈনিক ভোরের পাতা'র ব্যুরো প্রধান মোহাম্মদ জামাল মল্লিক (৪২) সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। এঘটনায় পালং মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

মামলার এজাহার ও সরেজমিনে গিয়ে জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক ০৯:১০ মিনিটের সময় পালং মডেল থানাধীন পৌরসভা ০১নং ওয়ার্ড পালং মধ্যবাজারস্থ সদর সাব-রেজিষ্ট্রার কে ঘুষ দেওয়ার কথা বলে দলিল করতে আসা লোকদের কাছ থেকে ৫ হাজার টাকা বেশি নিচ্ছেন দলিল লেখক আলী ভেন্ডার ও সোলেমান ভেন্ডার।  


খবর পেয়ে অফিসে এই দুর্নীতির তথ্য সংগ্রহ করতে যাই। উক্ত সময়ে ঘুষের টাকা আদান প্রদানের ভিডিও চিত্র ধারণ করতে গেলে বহিরাগত সোলেমান সরদার (৪০), আলী সরদার (৬০) ভেন্ডার, উভয় পিতা-হাসান আলী ভেন্ডার, সাং-অজ্ঞাত, থানা-পালং, জেলা-শরীয়তপুর সহ আরও অজ্ঞাতনামা ৪/৫ জন সাব রেজিষ্ট্রি কর্মকর্তার উপস্থিতিতে দৈনিক ভোরের পাতার ব্যুরো চীফ মোহাম্মদ জামাল মল্লিকের উপর হামলা করে এবং তাকে উপর্যুপরি মারপিট করিয়া শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা ও রক্তাত জখম করে। 


এসময় হামলাকারীরা জামাল মল্লিকের মোবাইল ফোনটি নিয়া যায়। জোর পূর্বক তার মোবাইলের ধারনকৃত উক্ত ভিডিও চিত্র ডিলিট করে। এসময় জামাল মল্লিকের ডাকচিৎকারে সাক্ষীগণ সহ আশে পাশের লোকজন আগাইয়া আসিয়া ঘটনাস্থল থেকে জামাল মল্লিকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করেন। 



অতিরিক্ত পুলিশ সুপার, নড়িয়া সার্কেল রাসেল মনির বলেন, সাংবাদিক মোহাম্মদ জামাল মল্লিকের উপর হামলার ঘটনায় একটি অভিযোগ করেছেন। হামলাকারীদের গ্রেফতারে জন্য অভিযান অব্যাহত আছে।