সন্ত্রাসীদের ধরতে না পারলে আমাদের বলুন : মেয়র সাদিক

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ১লা জুন ২০২২ ০৪:৪১ অপরাহ্ন
সন্ত্রাসীদের ধরতে না পারলে আমাদের বলুন : মেয়র সাদিক

বরিশাল মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ পুলিশকে উদ্দেশ্য করে বলেন, আপনারা যদি অপরাধীদের ধরতে না পারেন তাহলে আমাদের বলেন, আমরা তাদের ধরে থানায় সোপর্দ করবো। সময় টেলিভিশনের বরিশাল ব্যুরো প্রধান অপূর্ব অপুর উপর হামলা, অপহরনের চেষ্টার প্রতিবাদ এবং আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাব আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। এসময় চিহ্নিত দুর্বৃত্তদের ধরে পুলিশে সোপর্দ করার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মেয়র। 


প্রেসক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন ও ক্লাব সদস্য বেলায়েত বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সমর্থন জানিয়ে অংশগ্রহণ করে মহানগর ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএম কলেজ শিক্ষক পরিষদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল, বরিশাল ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিইমজা), বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, ফটো সাংবাদিক ফোরাম এবং সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, জেলা আইনজীবী সমিতি, সেক্টর কমান্ডার ফোরামসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। দাপ্তরিক কাজে ব্যস্ত থাকলেও জনসংযোগ কর্মকর্তা পাঠিয়ে মানববন্ধনে সংহতি প্রকাশ করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। সমাবেশ ও মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর, সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল, মুরাদ আহমেদ, সাইফুর রহমান মিরন, পুলক চ্যাটার্জী ও আকতার ফারুক শাহীন, মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ, বিএম কলেজে শিক্ষক পরিষদের সম্পাদক আল আমিন সরোয়ার, সমন্বয় পরিষদ সভাপতি অধ্যাপক নজমুল হোসেন আকাশ এবং রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস প্রমুখ। 


বক্তারা গত ৪ দিনেও অপুর উপর হামলা চেষ্টাকারীদের গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন। তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার এবং ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। এদিকে অপুর ওপর হামলা চেষ্টাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতয়ালী মডেল থানার ওসি মো. আজিমুল করিম। অচিরেই সন্ত্রাসীদের গ্রেফতারের প্রতিশ্রুতি দেন তিনি। 


উল্লেখ্য, গত ২৯ মে বিকেল সোয়া ৩টার দিকে নগরীর শীতলাখোলা এলাকায় অপুর উপর হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা। ওই সময় দৌড়ে আত্মরক্ষা করেন তিনি।