রাজনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল ও শিক্ষকদের মাঝে নগদ অর্থ বিতরণ

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১২ই সেপ্টেম্বর ২০২৪ ০৫:৫৯ অপরাহ্ন
রাজনগরে বন্যায় ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল ও শিক্ষকদের মাঝে নগদ অর্থ বিতরণ

মৌলভীবাজারের রাজনগর উপজেলায় আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্ত কিন্ডারগার্টেন স্কুল ও শিক্ষকদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন (গভ. রেজি. নং এস-১০২৮/৯৮) এর কেন্দ্রীয় কমিটি।


বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মৌলভীবাজার জেলা শাখার সার্বিক তত্ত্বাবধানে ও সংগঠনের রাজনগর উপজেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজনগর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে 'নগদ অর্থ বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মৌলভীবাজার জেলা শাখার সভাপতি ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল এহসান বিন মুজাহির। 


বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের রাজনগর উপজেলা শাখার সভাপতি মো হারুনুর রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা বকস্ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা কমিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম। 


মতবিনিময় সভায় বক্তব্য দেন সংগঠনের রাজনগর উপজেলা শাখার সহ-সভাপতি রুজিনা আক্তার, সাংগঠনিক সম্পাদক দিলাল মিয়া প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন রাজনগর উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক, সককারী শিক্ষকসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।


প্রসঙ্গত,  সাম্প্রতিক বন্যায় মৌলভীবাজার জেলাসহ দেশের বিভিন্ন জেলায় কিন্ডারগার্টেন শিক্ষকদের মাঝে অর্থ বিতরণ অব্যাহত রেখেছে কেন্দ্রীয় সংগঠন।


অনুষ্ঠানে বন্যায় ক্ষতিগ্রস্ত শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের পাশে নগদ অর্থ উপহারের মাধ্যমে এগিয়ে আসায় বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের চেয়ারম্যান মিসেস মনোয়ারা ভুইয়া ও মহাসচিব অধ্যক্ষ মিজানুর রহমানসহ কেন্দ্রীয় সংগঠনের প্রতি কৃতজ্ঞতা জানান শিক্ষকরা।