শ্রীমঙ্গলে কুখ্যাত মোটরসাইকেল চোর মিল্টন কুমার সাহা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির থানা প্রতিনিধি শ্রীমঙ্গল , মৌলভীবাজার
প্রকাশিত: রবিবার ৯ই জুন ২০২৪ ০৬:২৬ অপরাহ্ন
শ্রীমঙ্গলে কুখ্যাত মোটরসাইকেল চোর মিল্টন কুমার সাহা গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কুখ্যাত মোটরসাইকেল চোর মিল্টন সরকার প্রকাশ মিল্টন কুমার সাহা ওরফে মোঃ সোহেল-কে গ্রেফতার করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ। এসময় আসামীর কাছ থেকে চোরাইকৃত একটি নীল রংয়ের (হোন্ডা লিভো ১১০ সিসি (Honda Livo 110 cc), একটি লাল রংয়ের এপাচি ১৬০ সিসি (Apache 160cc) মোটর সাইকেল এবং চুরির কাজে ব্যবহৃত ৭টি মাস্টার কী (চাবি) উদ্ধার করেছে পুলিশ।


শ্রীমঙ্গল থানা পুলিশ সূত্রে জানা যায়, গতকাল (৮ জুন) রাত সাড়ে ৯টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডে অবস্থিত হোটেল ইছাকী এমোস থেকে মোটরসাইকেল চোর চক্রের মূল হোতা কিশোরগঞ্জ জেলার হারাধন সরকার প্রকাশ জাকির খান এর ছেলে মিল্টন সরকার প্রকাশ মিল্টন কুমার সাহাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর দেওয়া তথ্যমতে শ্রীমঙ্গল চৌমুহনাস্থ হোটেল ইছাকী এমোস এর আন্ডারগ্রান্ট এর ভেতর থেকে দুটি মোটরসাইকেল ও চুরির কাজে ব্যবহৃত ৭টি মাস্টার চাবি উদ্ধার করা হয়।


শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত কুখ্যাত মোটর সাইকেল চোরের বিরুদ্ধে চট্রগ্রাম জেলাসহ বিভিন্ন থানায় ২০ টি চুরির মামলা রয়েছে। সে একেকসময় একেক নাম ব্যবহার করে। তার জাতীয় পরিচয়পত্রে নারায়ণগঞ্জ জেলায় ঠিকানা রয়েছে। তদন্ত করে তার প্রকৃত নাম ও ঠিকানা বের করা হবে বলে জানান। সে বর্তমানে চট্টগ্রামের দক্ষিণ পতেঙ্গা এলাকায় বসবাস করে বলে জানা গেছে।

 

রবিবার (৯ জুন) বিকেল সাড়ে ৩টায় মুঠোফোনে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায় জানান, আটককৃত চোর মিল্টন কুমার ওরফে সোহেলসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় একটি চুরি মামলা রুজু করা হয়েছে। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে। 


ওসি আরও বলেন মোটরসাইকেল চোর মিল্টন সরকার প্রকাশ মিল্টন কুমার-কে আজ রোববার (৯ জুন) দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। আসামী মিল্টন সরকার প্রকাশ মিল্টন কুমার এর বিরুদ্ধে আদালতে রিমান্ডের আবেদন করা হবে বলেও জানান শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষন রায়।