প্যারিসের উদ্দেশ্যে উড়াল দিলেন মেসি

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১০ই আগস্ট ২০২১ ০৬:৩৫ অপরাহ্ন
প্যারিসের উদ্দেশ্যে উড়াল দিলেন মেসি

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ফ্রান্সের প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) যোগ দিচ্ছেন সদ্য বার্সেলোনার বিদায়ী অধিনায়ক লিওনেল মেসি। কিছুক্ষণ আগেই ফ্রান্সের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন বিশ্বসেরা ফুটবলার লিওনেল মেসি।


প্যারিসের উদ্দেশ্যে রওয়ানা হওয়ার সময় তার সঙ্গে ছিলেন তার বাবা জর্জ মেসি ও স্ত্রী-সন্তানরা। আজ স্থানীয় সময় বিকেল তিনটায় প্যারিসে নামবেন মেসি। ব্যক্তিগত বিমানে করে প্যারিস যাত্রা করেছেন মেসি। বাংলাদেশ সময় সন্ধ্যা সাতটায় প্যারিসে নেমেই প্যারিসের পশ্চিম অঞ্চলের এক হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করাবেন মেসি।


পিএসজিতে তিন বছরের জন্য চুক্তি করবেন মেসি। এর মধ্যে শেষ বছরটি ঐচ্ছিক। কিংবদন্তি ও ক্লাবের মধ্যে আলোচনা করে দুই বছরের পর সেটি বাড়ানো যাবে।


আজ মঙ্গলবার (১০ আগস্ট) স্কাই স্পোর্টসের সাংবাদিক ও ফুটবলারদের ট্রান্সফার বিশেষজ্ঞ ফ্যাব্রিজিও রোমানো এক টুইট বার্তায় জানান, বার্ষিক ৩৫ মিলিয়ন ইউরো বা প্রায় সাড়ে তিনশ কোটি টাকা বেতনে পিএসজিতে যোগ দিচ্ছেন মেসি। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই ফ্রান্সে যাবেন তিনি এমনটিও জানিয়েছেন রোমানো।


২ বছরের চুক্তিতে পিএসজিতেই যাচ্ছেন ৩৪ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক। তাকে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিতে ইতোমধ্যেই ফ্রান্সের গৌরবের স্মারক আইফেল টাওয়ারও ভাড়া করে রেখেছে পিএসজি।


ফুটবল জাদুকর লিওনেল মেসির সঙ্গে এক জার্সিতে আবারও খেলতে চান বলে বিভিন্ন সময় সরাসরিই জানিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার ও পিএসজি তারকা নেইমার। সে জন্য নিজের পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরতে চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে না মেলায় সেটা আর হয়ে উঠেনি। তবে এখন তার সেই আশা পূরণ হতে যাচ্ছে। সবকিছু ঠিকঠাক থাকলে আবারও ফুটবলের দুই মহাতারকাকে একসঙ্গে খেলতে দেখা যাবে।