বিয়ে করছেন বরুণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৬শে আগস্ট ২০১৯ ০১:৩৬ অপরাহ্ন
বিয়ে করছেন বরুণ

বলিউডে তারকাদের মধ্যেও বেশ প্রিয় জুটি বরুণ ধাওয়ান ও তার প্রেমিকা নাতাশা দালাল। সেই ছোটবেলা থেকে তাদের বন্ধুত্ব। কলেজ জীবনে এসে সম্পর্কটি রুপ নেয় ভালোবাসায়। সেই সম্পর্ক নিযে বেশ ভালোই আছেন তারা। এবার বিয়েতে গড়াচ্ছে প্রেম। প্রায় দুই বছর ধরে বলিপাড়ায় বরুণ ধাওয়ান ও তার ছোটবেলার বন্ধু-প্রেমিকা নাতাশা দালালের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। করণ জোহারের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়ে পেশায় পোশাক ডিজাইনার নাতাশার সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেন বরুণ।

কবে বিয়ে করবেন এবার সেই আভাস দিলেন বরুণ। জানা গেলো, এই বছরের শেষে কিংবা আগামী বছরের শুরুর নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান। প্রথমে গোয়ায় বিচ ওয়েডিং শোনা গেলেও, এখন শোনা যাচ্ছে জোধপুরে ডেস্টিনেশন বিয়ের অনুষ্ঠান করবেন তিনি। হিন্দু রীতি মেনেই বিয়ের সব অনুষ্ঠান পালন করা হবে। তার জন্য মেহেরানগড় দুর্গেও বুকিং করা হয়েছে। বিয়ের অনুষ্ঠানে পাপারাৎজ়ির প্রবেশাধিকার থাকবে না। পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবই শুধু উপস্থিত থাকবেন।

বিয়ের অনুষ্ঠানে থাকবেন আলিয়া ভাট, অর্জুন কাপূর, করণ জোহর ও ডিজ়াইনার কুণাল রাওয়াল। আর বিয়ের এক সপ্তাহ পরে বরুণ মুম্বাইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে পার্টি দিবেন। বর্তমানে বাবা ডেভিড ধওয়নের পরিচালনায় ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত বরুণ।

ইনিউজ ৭১/এম.আর