নতুন প্রেমে মজেছেন সুশান্ত-রিয়া

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১লা জুলাই ২০১৯ ১২:৩০ অপরাহ্ন
নতুন প্রেমে মজেছেন সুশান্ত-রিয়া

বলিউডের এই সময়ের হার্টথ্রবদের অন্যতম সুশান্ত সিং রাজপুত। বহু তরুণীর ক্রাশ তিনি। অভিনয় জগতে আসার পর এ পর্যন্ত অঙ্কিতা লোখ-ওয়ালা এবং কৃতি শ্যাননদের মতো বলিউড নায়িকাদের সঙ্গে তার প্রেমের রসালো খবর ছড়িয়েছে। তবে বর্তমানে আলোচনার বাইরে সেসব খবর। সেই সুশান্তকে নিয়ে বলিউডে নয়া গুঞ্জন, তিনি নাকি বঙ্গললনা রিয়া চক্রবর্তীর সঙ্গে নতুন করে সম্পর্কে জড়িয়েছেন। বিভিন্ন রেস্তোরাঁ ও পার্টিতে তাদের একসঙ্গে সময় কাটাতেও নাকি দেখা গেছে। অর্থাৎ কখনও ডুবে ডুবে আবার কখনও প্রকাশ্যে জল খাচ্ছেন দুই তারকা।

সম্প্রতি রিয়া এবং সুশান্তের একই সময়ে লাদাখ বেড়াতে যাওয়ার ইনস্টাগ্রাম পোস্ট এই জল্পনাকে আরও উস্কে দিয়েছে। লাদাখ ভ্রমণের পর পর পোস্টে ভরে গেছে এই দুই লাভ বার্ড এর অ্যাকাউন্ট। যদিও একসঙ্গে দুজনের কোনো ছবি পোস্ট করেননি রিয়া বা সুশান্ত।  তবে মজার বিষয় হচ্ছে, রিয়া তার ইনস্টাগ্রামে স্থানীয় একটি বাচ্চাকে নিয়ে তোলা যে ছবি পোস্ট করেছেন, সুশান্তও তার অ্যাকাউন্ট থেকে সেই একই বাচ্চাকে নিয়ে অন্য আরেকটি ছবি পোস্ট দিয়েছেন। দুটি আলাদা মানুষের পোস্টে একই সময়ে একই বাচ্চা! এমনকী, জায়গাটাও এক। এ জন্যই প্রশ্ন জেগেছে সবার মনে, তারা কি শুধুই বন্ধু নাকি আরও বিশেষ কিছু? উত্তর মিলবে সময় হলে।


২০১৩ সালে ‘কয়ি পু ছে’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। তিনি লাইমলাইটে আসেন ২০১৪ সালের ‘পিকে’ ও ২০১৬ সালের ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দুটি দিয়ে। এছাড়া গত বছর মুক্তি পাওয়া ‘কেদারনাথ’ ছবিতেও সুশান্তের অভিনয় বেশ প্রশংসিত হয়। অন্যদিকে ২০১২ সালে তেলেগু ছবি ‘তুনেগা তুনেগা’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি হয় রিয়া চক্রবর্তীর। বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবির মাধ্যমে। রিয়া নজরে আসেন ২০১৭ সালে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘ব্যাংক চোর’ ছবি দিয়ে। এছাড়া মুকেশ ভাট্টের ‘জলেবি’ ছবিতেও তার অভিনয় সাড়া ফেলেছিল।

ইনিউজ ৭১/এম.আর