ক্ষুধায় বিমানবন্দরে বসে খেয়ে নিলেন নিজের স্যুটকেস!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ১লা সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩৭ অপরাহ্ন
ক্ষুধায়  বিমানবন্দরে বসে খেয়ে নিলেন নিজের স্যুটকেস!

বিমানবন্দরের লাউঞ্জে অপেক্ষমাণ এক নারী যাত্রী ক্ষুধার তাড়নায় কামড় বসালেন নিজের স্যুটকেসে। তারপর তৃপ্তি সহকারে খেতেও শুরু করলেন। এমন দৃশ্য বাস্তব কিংবা ভিডিওতে দেখে সবার চোখই ছানাবড়া।


ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওতে দেখা যায়, স্যুটকেসটি নিয়ে বিমানবন্দরে এদিক-সেদিক ঘুরছিলেন ওই নারী। হঠাৎ করেই খাওয়া শুরু করেন লাগেজটি। দৃশ্যটি আশপাশের যাত্রীদের হতবাক করে। কেউ কেউ এ ধরনের উদ্ভট আচরণে ভ্রু কুঁচকান। তবে কিছু লোক ধরে ফেলেন তার চালাকি। তিনি যে স্যুটকেসটি খেয়েছিলেন সেটি আসলে ছিল একটি কেক। যেটি বাস্তব জিনিসিপত্রের আদলে তৈরি।



সামাজিক যোগাযোগমাধ্যমে সরব ব্যক্তিরা অবশ্য এ ধরনের কেক সম্পর্কে কমবেশি ধারণা রাখেন। এ ধরনের হাইপার-রিয়েলস্টিক কেক এমন কৌশলে তৈরি করা হয়, যেগুলো দেখে বেশিরভাগ মানুষই আসল-নকল চিনতে ভুল করেন।


পর্তুগিজ ভাষায় শিরোনাম দেওয়া ভিডিওটি দেখা হয়েছে ২ কোটি ৭০ লাখ বার। তবে এটি দেখে অধিকাংশ নেটিজেনই ইতিবাচক মন্তব্য করেছেন। কেউ কেউ তো স্যুটকেস কেক তৈরির প্রণালিটিও দেখতে চেয়েছেন। একজন লিখেছেন, আপনার স্যুটকেস খাওয়া দেখে তো আপনাকে জম্বি ভাবছিলাম। তবে প্রথমে তারা সবাই অবাক হয়েছেন বলেও স্বীকার করেন।