প্রকাশ্যে এলো বুবলীর সন্তানের ছবি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ৩০শে সেপ্টেম্বর ২০২২ ১১:৫৩ পূর্বাহ্ন
প্রকাশ্যে এলো বুবলীর সন্তানের ছবি

গেল কয়েকদিন আগে বুবলীর ‘বেবি বাম্প’ ছবি প্রকাশের পরই হইচই পড়ে যায় বিনোদন পাড়ায়। এ বিষয়ে কথাও বলেন বুবলী। কয়েকদিন আগে গণমাধ্যমে জানান  খুব শিগগিরই সব জানাবেন। তবে আজ গণমাধ্যমে প্রকাশ পেয়েছে বুবলীর সন্তানের ছবি।


এর আগে সোশ্যাল মিডিয়া ফেসবুকে মাত্র দুটি ছবি পোস্ট করেন অভিত্রেী শবনম বুবলী। আর তাতেই কতো না প্রশ্নের জন্ম! সমসাময়িক সব ইস্যুকে যেন পেছনে ফেলে অভিনেত্রীর বেবি বাম্পের ওই ছবি দুটি। চায়ের টেবিল থেকে বন্ধুদের আড্ডা কিংবা গণমাধ্যমে এখন শুধুই বুবলী চর্চা। সঙ্গে প্রশ্ন উঠেছে, সন্তানের বাবা কে?


সিনেমাপাড়ায় গুঞ্জন, শাকিব খানকে বিয়ে করেছেন শবনম বুবলী! ২০১৭ সালের ১৮ মার্চ যার আভাস দিয়েছিলেন এই নায়িকা। ছবি পোস্ট করে ক্যাপশন দিয়েছিলেন ফ্যামিলি টাইম।


‘বেবি বাম্পে’র ছবি প্রকাশ্যে আসার পরে মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে নির্মাতা জাকির হোসেন রাজু পরিচালিত ‘চাদর’ সিনেমার শুটিং সেট থেকে সাংবাদিকদের বুবলী বলেন, আমি একজন মুসলিম। এখন এটুকুই বলব যা হয়েছে শালীনভাবে হয়েছে। সবার কাছে অনুরোধ করব, কেউ যেন খারাপ কিছু না ছড়ান এবং কয়েকটা দিন সময় চাইছি আমি। বিষয়টি কয়েক দিনের মধ্যেই স্পষ্ট করব আমি। এটা আমার জন্য খুবই সেন্সেটিভ বিষয়।