সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলি সুলতান

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ৩রা আগস্ট ২০২২ ০৭:৪৫ অপরাহ্ন
সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলি সুলতান

ক্রমাগত প্রাণনাশের হুমকি। সুরক্ষার জন্য বুলেটপ্রুফ গাড়ি কিনেছেন সলমন খান (Salman Khan)। বি-টাউনে গুঞ্জন, সেকেন্ড হ্যান্ড অর্থাৎ পুরনো গাড়ি কিনেছেন ভাইজান। তবে তার জন্য টাকা ভালই খরচ করেছেন। 


পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের পরই শোনা গিয়েছিল সলমনকে প্রাণনাশের হুমকি চিঠি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল বলিউডের সুলতানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। এর আগে একাধিকবার সলমনকে হুমকি দিয়েছে সে। কিছুদিন আগে দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পারে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। শুধু সলমন খান নয়, তাঁর বাবাকেও খুনের হুমকি দিয়ে চিঠি দেওয়া হয়। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়।


সলমন ও তাঁর পরিবারের কাছ থেকে তোলা আদায় করার চেষ্টা করছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং, এমন কথাও শোনা গিয়েছে। সলমনের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সপ্তাহখানেক আগেই মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করেন সল্লু মিঞা। নিজের কাছে বন্দুক রাখার প্রস্তাব দেন তিনি। সেই অনুমতিও পেয়ে যায়। তারপরই বুলেটপ্রুফ গাড়িটি কেনেন। বিমানবন্দরে সলমনকে গাড়ি থেকে নামতে দেখা যায়। 


টয়োটা ল্যান্ড ক্রুজার কিনেছেন সলমন। শোনা গিয়েছে, এর জন্য প্রায় দেড় কোটি টাকা দাম দিয়েছেন তিনি। ৪৪৬১ সিসি ইঞ্জিনের এই গাড়িটি সম্পূর্ণ বুলেটপ্রুফ বলে খবর। ২৬২ বিএইচপি পাওয়ার রয়েছে তাতে। আপাতত এই গাড়িটিই নিজের যাতায়াতের জন্য ব্যবহার করবেন বলিউডের সুলতান।