যেভাবে জামার খরচ বাঁচান উরফি !

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ২৫শে মে ২০২২ ০৯:৪০ অপরাহ্ন
যেভাবে জামার খরচ বাঁচান উরফি !

উরফি জাভেদ কি স্বভাবে কৃপণ, না কি হিসেবি? ভবিষ্যতের কথা মাথায় রেখে খুব গুছিয়ে কাজ করেন? উরফিভক্তরা তো বটেই উরফির সমালোচকরাও এখন জানতে চাইছেন। অভিনেত্রীর প্রতি মাসে উপার্জনের একটি হিসেব প্রকাশ্যে এসেছে। যা দেখে প্রশ্ন উঠেছে এত অর্থ নিয়ে অভিনেত্রী করেন কী! রাখেন কোথায়? সবটাই কি জমার খাতায় । না কি খরচ না করাই স্বভাব অভিনেত্রীর। আসলে তিনি কৃপণ!


কেন এই প্রশ্ন? কারণ উরফির পোশাক। প্রচারের আলো পোশাক দিয়েই নিজের দিকে টেনে নেন উরফি। তবে তার জন্য অতিরিক্ত একটি নয়াও খরচ করেন না। নিজেই এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘‘আমিই আমার পোশাক বানাই। পুরনো পোশাক কেটেকুটে সেলাই করে নতুন করে নিই। ডিজাইনার পোশাক কেনার অত অর্থ কোথায়!’’ কিন্তু অভিনেত্রীর উপার্জনের হিসেব অন্য কথা বলছে।


একটি সূত্র জানিয়েছে, অভিনেত্রী ধারাবাহিকের এক একটি পর্বপিছু ২৫ থেকে ৩০ হাজার টাকা করে নেন। ‘কসৌটি জিন্দেগি কে’ ধারাবাহিকের মাত্র কয়েকটি পর্বে অভিনয় করেছিলেন অভিনেত্রী। তবে ওই কাজ করার জন্য প্রায় ৫৫ লক্ষ টাকা নিয়েছিলেন। এর পাশাপাশি মডেলিং, বিভিন্ন ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপনের কাজও করেন উরফি। সেইসব নিয়ে প্রতি মাসে উরফির আয় কমপক্ষে ১ কোটি ৮০ লক্ষ টাকা এবং সর্বোচ্চ ২২ কোটি টাকা। এমনটাই দাবি করেছে বলিউডের ওই সূত্র। তারপর থেকেই প্রশ্ন উঠেছে এত টাকা নিয়ে উরফি করেন কী!


অভিনেত্রীর অনুরাগীরা জানিয়েছেন, দামি জামাকাপড়ের খরচ নেই ঠিকই, তবে মুম্বইয়ে নিজের একটি ফ্ল্যাট রয়েছে অভিনেত্রীর। আছে নিজের বেশ কয়েকটি গাড়িও।