চলচ্চিত্র সমিতির ভোটগ্রহণ শেষ

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ২৮শে জানুয়ারী ২০২২ ০৬:০০ অপরাহ্ন
চলচ্চিত্র সমিতির ভোটগ্রহণ শেষ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট গ্রহণ শেষ হয়েছে। বিএফডিসি শিল্পী সমিতি কার্যালয়ে সকাল নয়টায় শুরু হয়ে বিকেল পাঁচটা পর্যন্ত চলেছে এই আলোচিত নির্বাচনের ভোট গ্রহণ।


২১ সদস্যের কমিটির এই নির্বাচনে দুটি প্যানেল এবং দুজন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্র শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গতবারের বিজয়ী সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান এবারও একসঙ্গে প্যানেল দিয়েছেন। তাদের বিপরীতে নতুন প্যানেলে এবার লড়ছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন। ২০২২-২০২৩ মেয়াদি এই নির্বাচনে মোট ভোটার ৪২৮ জন।


মিশা সওদাগরকে জিজ্ঞেস করা হয়েছিল, একই লোকের কাছে একসাথেই যে দুইপক্ষ ভোট চাচ্ছে, ব্যাপারটা কেমন লাগছে? জানালেন, এটা ভোটারের মূল্যায়ণ। এটা ভোটের দিন ভোটারের সম্মান। একই কথা বললেন ইলিয়াস কাঞ্চনও। ইলিয়াস কাঞ্চন এবং মিশা উভয়কেই মনে হয়েছে উৎফুল্ল। ইলিয়াস কাঞ্চন বলেছেন, সবকিছু উৎসবের মতো মনে হচ্ছে। ইলিয়াস এবং মিশা দুই প্যানেলই জয়ের ব্যাপারে সর্বোচ্চ আশাবাদী।


নির্বাচনের মাঠে দুই পক্ষই বলেছেন, ভোটাররা যাকে ভালো মনে করবে তাকেই ভোট দেবে। তবে ফলাফল যাই হোক, শিল্পী সমিতির উন্নয়নের জন্য কাজ করবেন সবাই মিলেমিশেই। শিল্পী সমিতির মূল লক্ষ্য এফডিসি, চলচ্চিত্র ও শিল্পীদের উন্নয়ন বলেও জানান তারা।