সাদা-লালে অন্যরকম জন্মদিন পালন পরীমণির

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: সোমবার ২৫শে অক্টোবর ২০২১ ১০:২৭ পূর্বাহ্ন
সাদা-লালে অন্যরকম জন্মদিন পালন পরীমণির

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনির জন্মদিন রোববার (২৪ অক্টোবর)। এবারের জন্মদিনে আগেভাগেই সাদা-লাল থিম নির্ধারণ করেছেন তিনি। সেই থিমে জন্মদিনের আয়োজনে সাজসজ্জা ছিল সাদা-লাল।অনেকে মনে করছেন, সাদায় শুভ্রতা আর লালে শক্তি বোঝাতেই এমন থিম নির্ধারণ করা হয়েছে। তবে চমক রাখতে পরীমনিও খোলাসা করছিলেন না সবকিছু।


গত বছর জন্মদিনের থিম করেছিলেন ময়ূর। আর এবারের জন্মদিনের আয়োজনের সাজসজ্জায় লাল-সাদা রংবিন্যাস। জন্মদিনের উদযাপন মঞ্চ উড়োজাহাজের ককপিটের আদলে সাজানো হয়েছে, যার রং হিসেবে ব্যবহার করা হয়েছে সাদা-লাল। সেখানে টুকরো কাগজে লেখা ‘ফ্লাই উইথ পরী’ অর্থাৎ ‘পরীর সঙ্গে ওড়ো’।


গত বছরের জন্মদিনে ময়ূর নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনা-সমালোচনা হয়েছে। তখন পরীমনি বলেছিলেন আগামী বছর জন্মদিন হবে ককপিটে। এবার সেই ককপিটে জন্মদিন পালনের মধ্যদিয়ে গত বছরের কথা রাখলেন তিনি।


বেশ কয়েক বছর ধরে জমকালো আয়োজনে জন্মদিন পালন করেন পরীমনি। অনেক ঝড়-ঝাপটার পর এবারও ব্যতিক্রম হচ্ছে না। পরীমনির এবারের জন্মদিনটিকে ঘিরে বাড়তি আকর্ষণ ছিল ভক্ত-দর্শকদের মধ্যে। শুভ্র শক্তির প্রত্যয় নিয়ে নতুন করে শুরু করবেন পরী এমনটাই আশা শুভাকাঙ্ক্ষীদের।বর্তমানে পরী ব্যস্ত গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ এর শুটিংয়ে। এরপর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে, মাসহ আরও বেশকিছু ছবির শুটিং শুরু করার কথা রয়েছে পরীমনির।