মাদারীপুর-৩ সর্বোচ্চ আটটি মনোনয়নপত্র দাখিল

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৩০শে নভেম্বর ২০২৩ ০৬:২০ অপরাহ্ন
মাদারীপুর-৩ সর্বোচ্চ আটটি মনোনয়নপত্র দাখিল

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে উৎসব মূখর পরিবেশে মাদারীপুর-৩ (কালকিনি, ডাসার ও সদরের একাংশ) আসনে উৎসবমুখর পরিবেশ  ৮জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন । আজ (৩০ অক্টোবর) জেলা রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।


আজ বৃহস্পতিবার ৩০ নবেম্বর  মনোনয়ন পত্র দাখিলের শেষদিন।  


২২০ মাদারীপুর-৩ আসনে মনোনয়ন পত্র দাখিল করেন বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী কেন্দ্রীয় আওয়ামী লীগের  প্রচার ও প্রচারণা সম্পাদক ও মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ড.আবদুস সোবহান গোলাপ, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম। উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন,  নিতাই চক্রবর্তী (বাংলাদেশ সুপ্রিম পার্টি), মোঃ ইকবাল হোসেন (জাকের পার্টি), নকুল কুমার বিশ্বাস (কৃষক শ্রমিক জনতালীগ), প্রবীন হালদার ( তৃনমুল বিএনপি) এবং জাতীয় পার্টি থেকে মনোনয়নপত্র দাখিল করেন এম এ খালেক।আগামী ৭ জানুয়ারি ভোট গ্রহণ হবে।


 মাদারীপুর-৩ আসনে মোট মোট ৩ লক্ষ ৫৮ হাজার ৩৪০ জন ভোটার ১৩৪টি কেন্দ্রে ব্যালটের মাধ্যমে ভোটার গন তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।