সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: শনিবার ২১শে জানুয়ারী ২০২৩ ০৭:৪৩ অপরাহ্ন
সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ে নবীন বরণ ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ ২১শে জানুয়ারি শনিবার বিদ্যালয় চত্বরে নবীন শিক্ষার্থীদের বরণ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।


এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক, সংসদ সদস্যের সহধর্মিণী ও সাহেবনগর মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি লাইলা আঞ্জুমান বানু, গাংনী উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও হিজলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান, কাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম হুসাইন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল হক, কাজিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবু নাতেক ইসলাম, মেহেরপুর জেলা পরিষদের সাবেক সদস্য মুনসুর আলী, জেলা জাতীয় পার্টির প্রধান উপদেষ্টা ও অবসরপ্রাপ্ত শিক্ষক কেতাব আলী, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, কাজিপুর ইউনিয়ন কৃষকলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য মহিবুল ইসলাম সহ প্রমুখ। 


অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন শেষে আমন্ত্রিত অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা।