ছাত্রীকে ভারতে পাচারকালে গৃহশিক্ষক ধরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ১২ই অক্টোবর ২০১৯ ১০:৩৬ অপরাহ্ন
ছাত্রীকে ভারতে পাচারকালে গৃহশিক্ষক ধরা

হিলি সীমান্ত দিয়ে ভারতে অবৈধভাবে পাচারকালে সপ্তম শ্রেণিতে এক ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় কোচিং শিক্ষক উজ্জল কুমার ও তার সহযোগীকে আটক করেছে হিলি ইমিগ্রেশন পুলিশ। পরে উদ্ধার ছাত্রী ও আটক দুজনকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ইছামতি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ুয়া (১৪) ওই ছাত্রীকে প্রাইভেট পড়াতেন উজ্জল কুমার। ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ভারতে মামার বাসায় বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে তাকে বাড়ি বের করে আনে। মেয়েটি নিখোঁজের পরেই নন্দীগ্রাম থানায় সাধারণ ডায়েরি করেন তার পরিবার। বিভিন্ন সীমান্ত দিয়ে ভারতে যাওয়ায় চেষ্টায় ব্যর্থ হয়ে হিলি সীমান্তে আশ্রয় নেয় ভারতে পালানোর জন্য।

শনিবার (১২ অক্টোবর) সন্ধ্যায় ডাক বাংলো এলাকায় দালালের সঙ্গে দর কষাকষি করার সময় স্থানীয়দের সন্দেহ হলে তারা পুলিশকে খবর দেয়। এ সময় পুলিশ তাদের হেফাজতে নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে ভারতে পালানো কথা স্বীকার করে তারা। হিলি ইমিগ্রেশন ওসি রফিকুজ্জামান জানান, উদ্ধার ছাত্রী ও আটক দুজনকে নন্দীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।  বগুড়া জেলার নন্দীপুর থানার তদন্ত ওসি আনিসুর রহমান জানান, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব