নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু, তদন্তে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৩ই সেপ্টেম্বর ২০২৪ ০৮:৪১ অপরাহ্ন
নবাগত নায়িকা মেঘলার রহস্যজনক মৃত্যু, তদন্তে পুলিশ

ঢাকাই শোবিজের নবাগত মুখ সাদিকা রহমান মেঘলা আর জীবিত নেই। আরাবি রহমান নামে শোবিজে আত্মপ্রকাশের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি, সম্প্রতি একটি বিজ্ঞাপনে চুক্তিবদ্ধও হয়েছিলেন। তবে, স্বপ্ন পূরণের আগেই না ফেরার দেশে পাড়ি জমালেন এই তরুণী। 


জানা গেছে, বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত তিনটার দিকে গ্রামের বাড়িতে মারা গেছেন মেঘলা। তার এই অপ্রত্যাশিত মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।


মেঘলার ছোট বোন রুখসানা মৃত্যুর খবর নিশ্চিত করে আরটিভিকে বলেন, "দুই দিন আগে ঢাকা থেকে আপু গ্রামের বাড়ি বেড়াতে এসেছিল। রাতে ঘুমানোর আগে বলেছিল পায়ের মধ্যে অস্বস্তি হচ্ছে। তখন আমি তেল মালিশ করে দেই। রাত তিনটার দিকে ঘুম ভাঙলে ওর গায়ে হাত দিয়ে দেখি শরীর ঠান্ডা হয়ে গেছে। তখন সবাইকে ডাকি এবং নিশ্চিত হই যে আপু আর নেই। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বাদ জোহর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।"


মেঘলার জন্ম কিশোরগঞ্জে হলেও বেড়ে ওঠা নেত্রকোনায়। তিনি ঢাকার শ্যামলীতে বসবাস করতেন এবং নায়িকা হওয়ার স্বপ্নে মডেলিং শুরু করেন। ইতোমধ্যে কিছু চলচ্চিত্রে কাজের জন্য প্রস্তাব পেয়েছিলেন এবং নিজেকে রুপালি পর্দায় দেখার স্বপ্ন দেখছিলেন। তবে সেই স্বপ্ন পূর্ণ হওয়ার আগেই তার জীবন অকালেই থেমে গেল।


মেঘলার হঠাৎ মৃত্যু ঘিরে শোবিজ অঙ্গনে সৃষ্টি হয়েছে শোক ও কৌতূহল। তার মৃত্যুর সঠিক কারণ এখনও জানা যায়নি, তবে এই ঘটনার পেছনে কোনো রহস্য রয়েছে কি না, তা নিয়ে আলোচনা শুরু হয়েছে।