জেলা বিএনপির আহ্বায়ককে মারধরের প্রতিবাদে বড়াইগ্রামে মিছিল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ৫ই জুলাই ২০২৪ ০৬:৩৪ অপরাহ্ন
জেলা বিএনপির আহ্বায়ককে মারধরের প্রতিবাদে বড়াইগ্রামে মিছিল

নাটোর জেলা বিএনপির আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চুকে মারপিটের প্রতিবাদে বড়াইগ্রামে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল আটটার দিকে নাটোর-পাবনা মহাসড়কের বনপাড়া ফায়ার সার্ভিস অফিসের সামনে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন এই বিক্ষোভ মিছিল করে।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া, সদস্য সচিব (ভারপ্রাপ্ত) ও জোয়াড়া ইউপি চেয়ারম্যান আলী আকবর, যুগ্ম আহ্বায়ক সাজদার রহমান, আব্দুস সালাম মোল্লা, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মিজানুর রহমান মিজানসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


উপজেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আব্দুল কাদের মিয়া বলেন, প্রকাশ্যে আওয়ামীলীগের সন্ত্রাসীরা জেলা বিএনপির সদস্য শহীদুল ইসলাস বাচ্চুসহ সাতজনকে কুপিয়ে আহত করে। পুলিশ সেই সকল সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে যারা এর প্রতিবাদ করছে তাদেরকে খুজে খুজে গ্রেপ্তার করছে। আমার এই ঘটনার প্রতিবাদ জানাই। আমাদের নেতা হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে অথচ আমরা বাড়িতে থাকতে পারছি না। প্রতিনিয়ত আমাদের বাড়িতে পুলিশ যাচ্ছে।


এর আগে বুধবার রাত সারে সাতটার দিকে বনপাড়া নতুন বাজারে একই কর্মসূচী পালন করে বনপাড়া পৌর বিএনপি। এ সময় বনপাড়া পৌরসভা বিএনপি'র আহ্বায়ক লুৎফর রহমান, উপজেলা বিএনপির সদস্য আসাদুল ইসলাম, পৌর যুগ্ম বিএনপি আহ খলির গাজি, পৌর যুবদলে সাংগঠনিক সম্পাদক হাফিজ সালমানসহ ১৫ থেকে ২০জন এই কর্মসূচিতে অংশগ্রহণ করে। মিছিলটি বনপাড়া নতুন বাজার শুরু হয়ে কয়েক মিনিট পরে ছত্রভঙ্গ হয়ে যায়।