মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা! থানায় অপমৃত্যু মামলা

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি (ঝালকাঠি)
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৪ই সেপ্টেম্বর ২০২৩ ০৬:৫২ অপরাহ্ন
মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রীকে হত্যা! থানায় অপমৃত্যু মামলা

ঝালকাঠির রাজাপুরে স্ত্রীকে হাসপাতালে রেখে স্বামী পালিয়েছে। মোটরসাইকেল কেনার টাকা না পেয়ে স্ত্রী বিথিকে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামী আল-আমীনের বিরুদ্ধে। 



বুধবার রাতে রাজাপুর হাসপাতাল থেকে মরদেহ থানায় নিয়ে আসে পুলিশ। ঘটনাটি রাজাপুরের পুটিয়াখালী এলাকায় ঘটেছে। ঘটনার পর থেকে স্বামী আল-আমীন পালাতক রয়েছে। 



হত্যার স্বীকার বিথি আক্তার (২৩) উপজেলার আঙ্গারিয়া এলাকার মো. ছত্তার মোল্লার মেয়ে এবং গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী এলাকার আল-আমীন (২৫) এর স্ত্রী। বিথির ৪ বছর বয়সী  সিজান নামের একটা সন্তান রয়েছে। বিষয়টি নিশ্চিত করছেন রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়। 



নিহতের ভাই কাওসার মোল্লা বলেন, ৫ বছর আগে আল-আমীনের সাথে বিথির বিয়ে হয়। বিয়ের পর থেকে ওরা সুখী জীবন যাপন করলেও বিগত এক বছর ধরে দুলাভাই আল-আমীন একটা মোটরসাইকেল কেনার টাকা চেয়ে আমার বোনের উপরে নির্যাতন চালায়। কিছুদিন আগে ২০ হাজার টাকা দিলেও বাকি টাকার জন্য নির্যাতন চালাতে থাকে। আমার ভাগিনার কাছ থেকে শুনতে পাই ঘটনার দিন দুপুরে বোনকে শারীরিক নির্যাতন করে। এবং বোনের শরীরেও নির্যাতনের চিহ্ন রয়েছে। হত্যার পরে মুখের ভিতরে চালের পোকা মারার ঔষধ দিয়ে বিকেল ৪ টার দিকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায়। 



রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, খবর পেয়ে পুলিশ রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ থানায় নিয়ে এসেছে। বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এবং থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে।