নওগাঁয় মাদকের জেরে যুবককে ছুরিকাঘাত

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: সোমবার ২৩শে জানুয়ারী ২০২৩ ০৭:১৭ অপরাহ্ন
নওগাঁয় মাদকের জেরে যুবককে ছুরিকাঘাত

নওগাঁর রাণীনগরে প্রায় তিন মাস আগে মাদক ব্যবসায়ীর কাছ থেকে মাদক নিয়ে টাকা পরিশোধ না করায় মাদক ব্যবসায়ী নয়ন কর্তৃক এক যুবককে এ্যলোপাথারি ছুরিকাঘাত করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এর আগে গুরুতর আহত যুবক সুজন (১৮) কে রবিবার রাতে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করানো হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। 


জানা গেছে, উপজেলার গোনা ইউনিয়নের ভবাণীপুর মাষ্টারপাড়া গ্রামের মাদক বিক্রেতা মৃত ওমর আলীর ছেলে নয়নের কাছ থেকে একই পাড়ার ছাইদুলের ছেলে সুজন (১৮) প্রায় আড়াই মাস আগে ৩০০ টাকার ১পিস ইয়াবা বাকিতে কিনে। এই টাকা পরিশোধ করতে না পারায় মাস খানিক আগে সুজনের বাড়িতে নয়ন এসে টাকা চাইলে উভয়ের মধ্যে গোন্ডগোল হয়। 


এর জের ধরে গত রবিবার রাত সাড়ে ১১টার দিকে সুজন নয়নের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় মিশুর খলিয়ানের কাছে পৌঁলে পূর্ব পরিকল্পনা মোতাবেক সুজনের পথরোধ করে এ্যলোপাথারি ছুরিকাঘাতে  সুজনকে গুরুতর জখম করে রাস্তায় ফেলে চলে যায়। স্থানীয়রা তার চিৎকারে এগিয়ে এসে সুজনকে রক্তাক্ত জখম অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।


ঘটনার পর থেকে মাদক ব্যবসায়ী নয়ন বাড়ি থেকে লাপাত্তা হলেও থানায় কোন মামলা হয়নি। তবে সুজনের মা মল্লিকা বেগম বলছে, ছেলে অসুস্থ থাকার কারণে থানায় যেতে পারিনি। থানায় গিয়ে মামলা করবো। 

ভবাণীপুর মাষ্টারপাড়া গ্রামের রহিদুল ইসলামসহ আরো অনেকে জানান, নয়ন একজন প্রভাবশালী মাদক কারবারি। সে দীর্ঘ দিন থেকে এই গ্রামে মাদকের ব্যবসা করে পরিবেশ নষ্ট করছে। তার সন্ত্রাসী বাহিনীর ভয়ে আমরা কথা বলতে পারি না। এর একটা শক্ত ব্যবস্থা হওয়ার দরকার। 


রাণীনগর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, আমি চাকু মারার কথা শুনেছি। এখন পর্যন্ত কেউ থানায় মামলা করতে আসেনি। মামলা করলে প্রয়োজনীয় তদন্ত স্বাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।