বিয়ের দাবীতে ছাত্রলীগ নেতার বাড়িতে হাজির ‘অন্তঃসত্ত্বা’ তরুণী

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ২১শে জানুয়ারী ২০২৩ ০৮:৫৬ অপরাহ্ন
বিয়ের দাবীতে ছাত্রলীগ নেতার বাড়িতে হাজির ‘অন্তঃসত্ত্বা’ তরুণী

সাতক্ষীরা তালায় বিয়ের দাবিতে রাসেল বাদশা (২২) নামের ছাত্রলীগ নেতার বাড়িতে অনশন করছেন এক অন্তঃসত্ত্বা প্রেমিকা। শুক্রবার (২০ জানুয়ারি) বিকাল থেকে অনশন করছে ওই প্রেমিকা। অনশনের বিষয়টি জানাজানি হলে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 


রাসেল বাদশা উপজেলার মাগুরা ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে। সে মাগুরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।


স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা রাসেলের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো ওই তরুণীর। দীর্ঘদিন ধরে বিয়ের কথা বলে গড়িমসি করছিলো রাসেল। প্রেমের একপর্যায়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে ওই তরুণী। সেজন্য বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করে ওই প্রেমিকা। রাসেল বাদশার অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানো চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। 


অনশনরত তরুণী জানান, এক বছর ধরে রাসেল বাদশার সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বর্তমানে সে দুই মাসের অন্তঃসত্ত্বা। বারবার বিয়ের করবে বলে আশ্বাস দিয়েও বিয়ে করেনি। বিয়ের বিষয়টির সুরাহা না করা পর্যন্ত প্রেমিকের বাড়ি থেকে যাবে না।


তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি মিলন রায় জানায়, রাসেল মাগুরা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।


রাসেল বাদশার বাবা ও ইউপি সদস্য  মইনুল ইসলাম জানান, আমার ছেলে যদি দোষী হয় তা হলে তাদের বিয়ে ব্যবস্থা করবো।


তালা থানার ওসি চৌধুরী রেজাউল করিম জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণ করার অভিযোগে ধর্ষণের শিকার নারীর মা রোকেয়া বেগম বাদী হয়ে মামলা করেছেন। পলাতক রাসেলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।