ছাগলে লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি , বরগুনা
প্রকাশিত: বুধবার ১৯শে জানুয়ারী ২০২২ ০৮:২৯ অপরাহ্ন
ছাগলে লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে আহত

বরগুনার তালতলী উপজেলার সোনাকাটা ইউনিয়নের নিদ্রা গ্রামে ছাগলে লাউগাছ খাওয়াকে কেন্দ্র করে নাসরিন (৩২) নামে এক গৃহবধূকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ওই নারীকে মুমুর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করেছে।  


জানাগেছে, মঙ্গলবার সন্ধ্যায় নিদ্রা গ্রামের খান জাহান আলীর ছেলে নিজাম উদ্দিনের ছাগলে চাচতো ভাই প্রতিবেশী জাফরের আঙ্গিনায় লাগানো লাউগাছ খেয়ে ফেলে। এ নিয়ে গৃহবধূ নাসরিন এবং জাফরের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে জাফর তার স্ত্রী তানজিলা, মা আমেনা বেগম, বোন বিউটি মিলে নাসরিন এবং তার মেয়ে অফিফাকে মারধর করে। মারধরের এক পর্যায়ে নাসরিন জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরেন। স্বজনরা খবর পেয়ে তাকে উদ্ধার করে ওই দিন রাতেই আমতলী হাসপাতালে নিয়ে আসে। তার অবস্থা মুমুর্ষ হওয়ায় রাতেই তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। মেয়ে অফিফাকে আমতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 


নাসরিনের স্বামী জাফর অভিযোগ করে বলেন, নিজাম এবং তার স্ত্রী তানজিলা মা আমেনা এবং বোন বিউটি মিলে আমার স্ত্রী নাসরিনকে বেদম মারপিট করেছে। আমি এর বিচার চাই। অভিযুক্ত নিজাম গৃহবধূ নাসরিনকে মারধরের কথা অস্বীকার করে বলেন, সামান্য কথা কাটাকাটি হয়েছে।


তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি সাখাওত হোসেন তপু বলেন,এ ব্যাপারে থানায় কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।