নেত্রকোনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত-১, আহত-২

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: রবিবার ২২শে আগস্ট ২০২১ ০৯:৪৩ অপরাহ্ন
নেত্রকোনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত-১, আহত-২

নেত্রকোনায় জমি সংক্রান্ত বিরোধের জেরে নিহত-১, আহত-২


জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দুই পক্ষের মারামারির ঘটনায় শহীদ মিয়া (৫০) নামক একজন নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার বেলা ২টার দিকে নেত্রকোনা সদর উপজেলার রৌহা ইউনিয়নের কমলপুর গ্রামে।  স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কমলপুর গ্রামের সাবের উদ্দিনের ছেলে শহীদ মিয়া সাথে পাশ^বর্তী মহাদেবপুর গ্রামের মগবুল হোসেনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। গতকাল শনিবার সুলতান হোসেন কমলপুর গিয়ে বিরোধপূর্ণ জমিতে লাগানো শহীদের কলা গাছ কেটে ফেলে। এ নিয়ে দুই পক্ষের মধ্যে চরম বাক-বিতন্ডা ও ঝগড়া হয়। 



এরই জের ধরে উভয় পক্ষের লোকজন রবিবার বেলা ২টার দিকে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে মারামারিতে লিপ্ত হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় শহীদ মিয়া ঘটনাস্থলেই নিহত এবং মহাদেবপুর গ্রামের মগবুল হোসেনের ছেলে রানা সুলতান (২৫) ও জেলা শহরের দক্ষিণ সাতপাই এলাকার বসবাসরত মোজাফফর হোসেনের ছেলে রুবেল হোসেন (৩৫) আহত হয়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।



নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার শাকের আহমেদের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার সাথে জড়িত সন্দেহে ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা রয়েছে।