করোনা টিকার ভূয়া নিবন্ধনকারী প্রতারক আটক

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৯শে জুলাই ২০২১ ০৪:৫৭ অপরাহ্ন
করোনা টিকার ভূয়া নিবন্ধনকারী প্রতারক আটক

করোনা ভাইরাস এর ভ্যাকসিনের জন্য নিবন্ধন করানোর কথা বলে অভিনব কায়দায় সাধারণ মানুষের সাথে প্রতারনা করায় একজনকে গ্রেফতার করেছে টাঙ্গাইল র‌্যাব-১২। 




বৃহস্পতিবার (২৯জুলাই) সকালে টাঙ্গাইল র‌্যাব-১২ সিপিসি ৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।




প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, বৃহস্পতিবার (২৯জুলাই) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানার নগর জালফৈ এলাকায় ফটোস্ট্যাট এন্ড কম্পিউটার এর দোকানের সামনে অভিযান পরিচালনা করে ওই এলাকার মো: সামাদ মিয়ার ছেলে সাব্বির হোসেন ওরফে রুবেল কে গ্রেফতার করা হয়।




 চলমান মহামারী  করোনা টিকা নেওয়ার রেজিস্ট্রেশন (নিবন্ধন) করে দেওয়ার কথা বলে প্রত্যেক ব্যক্তির নিকট থেকে প্রতারণা করে ১৫০০ - ২০০০ টাকা করে হাতিয়ে নেওয়া তাকে গ্রেফতার করে। 




গ্রেফতারকৃত প্রতারক রুবেল জানায়, সে বেশ কিছু দিন ধরে ওই এলাকার সাধারণ মানুষদের করোনা ভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন করানোর কথা বলে ১ হাজার ৫০০ থেকে ২ হাজার টাকা করে হাতিয়ে নেয়।




পরে আসামীর বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় ১৮৬০ সালের পেনাল কোড এর ৪১৭/৪২০ ধারায় মামলা দায়ের করা হয়েছে।