লাল-সবুজ জার্সিটা মিস করছেন রুবেল

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: বুধবার ১৩ই নভেম্বর ২০১৯ ০৬:৩৪ অপরাহ্ন
লাল-সবুজ জার্সিটা মিস করছেন রুবেল

এক সময় জাতীয় দলের নিয়মিত বোলার এবং ক্যামেরায় বন্দি প্রিয় মুখ ছিলেন পেসার রুবেল হোসেন। খেলেছেন অনেক ম্যাচ, বল হাতে জিতিয়েছেন লাল সবুজ দলটাকে। জাতীয় দলের বাহিরে থাকায় আক্ষেপ রয়েছে বলে জানান এই টাইগার পেসার রুবেল হোসেন।  নিজেকে প্রমান করতে আর লাল সবুজ জার্সিতে ফিরতে  মরিয়া হয়ে অক্লান্ত পরিশ্রম করছেন এই পেসার। সতীর্থরা যখন ভারতের মাটিতে সিরিজ খেলতে ব্যস্ত তখন তাকে প্রমান দিতে হচ্ছে ঘরোয়া ক্রিকেটে।

ফর্মহীনতার কারনে ছিটকে পরেছেন ভারত সফর থেকে। ফর্ম নিয়েই প্রমান দিয়েই আবারো ফিরতে চান লাল সবুজ জার্সিতে টাইগার স্কোয়াডে। নিজেকে প্রমান করতে এনসিএলকেই বেছে নিয়েছেন বড় মঞ্চ হিসেবে। ৫ম রাউন্ডের ম্যাচে রাজশাহীর বিপক্ষে তুলে নিয়েছেন ক্যারিয়ার সেরা ৭ উইকেট পেয়েছেন ম্যান অব দ্য ম্যাচ।

রুবেল হোসেন বলেন, জাতীয় দল থেকে বাইরে থাকা অবশ্যয় খারাপ লাগছে। যারা নির্বাচক ছিলেন তারা দেখেছেন, জাতীয় টিমের দরজাটা সব সময় খোলা আছে। ভালো পারফরম্যান্স করলেই যে কেউ ঢুকতে পারবে। আমি শেষ চারটা ম্যাচ ভালো খেলেছি এবং বোলিং ও করেছি ভাল কিন্তু পাচ্ছিলামনা উইকেট । এই ম্যাচে উইকেটটা ফেভার করে,চেষ্টা করেছি ভালো করার জন্য। সামনে বিপিএল আছে সেখানে ভালো করলে অবশ্যেই লাল সবুজ জার্সিতে জাতীয় দলে খেলার সুযোগ পাব।

তিনি মনে করেন, ভালো পারফরম্যান্স করলে অবশ্যই নির্বাচকরা জাতীয় দলের জন্য বিবেচনা করবেন। তিনি আরও বলেন, ভারতের বিপক্ষে স্কোয়াডে থাকা পেসারদের বড় অবদান রাখতে হবে। 'যারা  আছেন তারা অবশ্যই ভালো তবে স্কোয়াডে থাকা পেসারদের বড় অবদান রাখতে হবে মনে করেন এই টাইগার পেসার রুবেল হোসেন

ইনিউজ ৭১/টি.টি. রাকিব