সৌরভ বিসিসিআই সভাপতি হলে বাড়তি সুবিধা পাবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ১৪ই অক্টোবর ২০১৯ ০৭:১২ অপরাহ্ন
সৌরভ বিসিসিআই সভাপতি হলে বাড়তি সুবিধা পাবে বাংলাদেশ

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সঙ্গে বিসিবির ভালো সম্পর্ক রয়েছে। এখন যারা দায়িত্বে আছে তাদের সঙ্গে সম্পর্ক ভালো, আগেও ছিল। সোমবার রাজধানীর বনানীতে নিজের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপে বিসিবির এ পরিচালক আরও বলেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। আমাদের বিশ্বাস সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

তিনি আরও বলেন, কোনো একটা ইস্যুতে আলোচনা করতে গেলে তার সঙ্গে স্বাচ্ছন্দ্য নিয়ে করতে পারব, যেটা আগে বলেছি কারণ সে একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। সে এখনও বেশ তরুণ, আমাদের এখানে অনেকবার খেলে গেছে। ব্যক্তিগতভাবেও আমাদের অনেকের সঙ্গে তার সম্পর্ক ভালো। এখানে বলা যায় তার সঙ্গে আত্মার সম্পর্ক ব্যক্তিগতভাবে। আশা করি এ সব কাজে লাগবে।

জালাল ইউনুস আরও বলেন, অতীতে ভারতের কাছ থেকে আমরা যে সব ম্যাচ পাইনি, দ্বিপাক্ষিক সিরিজ হোক কিংবা অন্যকিছু সেগুলো নিয়ে আমরা খোলাখুলিভাবে আলোচনা করতে পারব। এমনকি বয়সভিত্তিক লেভেলের ক্ষেত্রেও। এ সুবিধাগুলো থাকবে। ভারতীয় ক্রিকেট বোর্ড সদস্যরা সিদ্ধান্ত নিয়েছেন, সবকিছু ঠিকঠাক থাকলে আগামী ২৩ অক্টোবর আসতে পারে গাঙ্গুলির বোর্ড প্রেসিডেন্ট হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব