থেমেছে বৃষ্টি, উঁকি দিয়েছে ম্যাচের সম্ভাবনা

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৩ই সেপ্টেম্বর ২০১৯ ০৫:১৩ অপরাহ্ন
থেমেছে বৃষ্টি, উঁকি দিয়েছে ম্যাচের সম্ভাবনা

শুক্রবার ভোর রাত থেকে ঢাকার আকাশে একটানা ঝড়ে চলেছে ভাদ্রের বৃষ্টি। দিনের প্রথম প্রহরে তীব্রতা বেশি দেখা গেলেও দ্বি-প্রহরের পর থেকে তা ধারণ করেছিল গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে। এভাবেই ঝড়েছে বিকেল ৪টা অব্দি। এতে করে মাঠে গড়ানোর শঙ্কায় পড়েছিল ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার প্রথম ম্যাচটি। তবে বিকেল সাড়ে ৪টার দিকে বৃষ্টি পুরোপুরি থেমে যাওয়ায় ম্যাচের সম্ভাবনা উঁকি দিয়েছে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত এই ম্যাচের ভেন্যু মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উইকেটের ওপর থেকে ত্রিপল সরিয়ে নেয়া হয়েছে। গ্রাউন্ডস কর্মীরা ব্যস্ত সময় পার করছেন মাঠ শুকাতে। শের-ই-বাংলার ড্রেনেজ ব্যবস্থাপনা ভালো থাকায় বৃষ্টি আর বাগড়া না দিলে নির্ধারিত সময়েই (সন্ধ্যা সাড়ে ৬টা) ম্যাচটি মাঠে গড়াবে। আর বৃষ্টি হানা দিলে প্লেয়িং কন্ডিশন অনুযায়ী নির্ধারিত হবে ম্যাচের ভাগ্য।

ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি। বরাবরের মতো এবারও বিশ্বের নানা প্রান্তে থাকা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের জন্য খেলা দেখার সবচেয়ে বড় প্ল্যাটফর্ম র‌্যাবিটহোল। এই প্রথমবার বিশ্বের নানা প্রান্ত থেকে উপভোগ করা যাচ্ছে টাইগারদের খেলা। প্রায় ২০০ দেশ থেকে বাংলাদেশ-আফগানিস্তান-জিম্বাবুয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজটি সরাসরি উপভোগ করতে ক্লিক করুন এখানে: www.rabbitholebd.com

ইনিউজ ৭১/টি.টি. রাকিব