আমি এক টাকা ও ঘুষ নেইনি নিজেকে নির্দোষ দাবি,আইজিপি শহীদুল

নিজস্ব প্রতিবেদক
মোঃ সাইফুল ইসলাম, সিনিয়র স্টাফ রিপোর্টার
প্রকাশিত: বুধবার ৪ঠা সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ন
আমি এক টাকা ও ঘুষ নেইনি নিজেকে নির্দোষ দাবি,আইজিপি শহীদুল

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হকের সাতদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার সকাল ৭টার পর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আখতারুজ্জামান এ আদেশ দেন।সকাল ৬টা ৪৫ মিনিটে তাকে আদালতে আনা হয়।  আদালতে সাবেক আইজিপি শহীদুল হক নিজেকে নির্দোষ দাবি করে কিছু যুক্তি উপস্থাপন করেছেন।


শহীদুল হক বলেন, আমি পুলিশ প্রধান থাকতে কোনো মিথ্যা মামলা দিয়ে কাউকে হয়রানি করিনি। পুলিশকে জনগণের কাছে নিয়ে গেছি। আমি যতদিন চাকরি করেছি মানুষের সেবা করেছি। আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তার কোনোটাই সত্য নয়। আমি সম্পূর্ণ নির্দোষ।


আদালত নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ওয়াদুদ হত্যা মামলায় শহীদুল হকের ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  এর আগে মঙ্গলবার (৩ আগস্ট) দিবাগত রাতে উত্তরা থেকে তাকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতারের বিষয়টি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান (অতিরিক্ত কমিশনার) রেজাউল করিম মল্লিক নিশ্চিত করেছিলেন।


উল্লেখ যে শহীদুল হক ৩১ ডিসেম্বর ২০১৪ থেকে ৩১ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত আইজিপি ছিলেন। এবং এক টক সো তে নিজেই বলেছিলেন আমি ইচ্ছে করেই জামাতের সকল নেতাদের ধরে ছিলাম । নাইলে তাঁরা পালিয়ে সৌদি চলে যেতো ।