কিছুক্ষণ পরই শুরু হচ্ছে পাক-ভারত মহারন, খেলবেন কারা!

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৮শে আগস্ট ২০২২ ০৬:১২ অপরাহ্ন
কিছুক্ষণ পরই শুরু হচ্ছে পাক-ভারত মহারন, খেলবেন কারা!

আর মাত্র কিছুক্ষণ পরে শুরু হতে যাচ্ছে ভারত-পাকিস্তানের মহারণ। এশিয়া কাপের ‘এ’ গ্রুপের হাইভোল্টেজ ম্যাচে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে আজকের ম্যাচ। সাধারণত ম্যাচ শুরুর ত্রিশ মিনিট আগে টসের সময় জানা যায় কোনো দলের সেরা একাদশ।


তবে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামার আগেই কী ভারতীয় একাদশ জানিয়ে দিল দেশটির ক্রিকেট বোর্ড! নিশ্চিতভাবে অবশ্য বলা যাচ্ছে না কিছুই। তবে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বিসিসিআইয়ের অফিসিয়াল আইডি থেকে দশটি ছবিতে এগারো জন ক্রিকেটারের অনুশীলনের ছবি দেওয়া হয়েছে।


যার সকলেই ভারতের টি-টোয়েন্টি একাদশের নিয়মিত মুখ। যার ফলে পাকিস্তানের বিপক্ষে ম্যাচ শুরুর আগে ভারতের একাদশ ফাঁসের গুঞ্জন উঠছে। দুবাইতে অনুশীলনে ব্যস্ত বিসিসিআইয়ের আইডি থেকে প্রকাশ করা সেই এগারো ক্রিকেটার হলেন যথাক্রমে।


লোকেশ রাহুল, রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, হার্দিক পান্ডিয়া, ঋষভ পান্ত, দিনেশ কার্তিক, ভুবনেশ্বর কুমার, যুজবেন্দ্র চাহাল, আবেশ খান ও আর্শদীপ সিং। যাদের সাম্প্রতিক সময়ে নিয়মিত দেখা গিয়েছিল ভারতের একাদশে। এমনকি ফর্মের বিচারেও তারা আছেন বিবেচনায়।


বিসিসিআইয়ের এমন ছবি প্রকাশ করার পর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তরা ইতোমধ্যে ‘ভারতীয় একাদশ ফাঁস!’ এমন মন্তব্য করা শুরু করেছে। যদিও এসব কেবলই গুঞ্জন। পাকিস্তানের বিপক্ষে আসলেই ভারতের সেরা একাদশ জানা যাবে বাবর আজমের সঙ্গে রোহিত শর্মা টসে নামলে তখনই।