মাদারীপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩, মৃত্যু ২

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১২ই জুন ২০২০ ০৮:০২ অপরাহ্ন
মাদারীপুরে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ২৩, মৃত্যু ২

মাদারীপুর গত ২৪ ঘন্টায় নতুন করে ২ জন পুলিশ সদস্য,৩ জন ব্যাংকার,একজন নার্সসহ ২৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত ও শনাক্ত হয়েছেন এবং শনাক্তদের মধ্যে ২ জন মৃত্যুবরন করেন। এর মধ্যে সদর থানার একজন পুলিশ সদস্য,এন,সি,সি ব্যাংকে কর্মরত ২,অগ্রনী ব্যাংকের ১জন সহ ১২ জন।শিবচরে একজন পুলিশ সদস্য ও নার্সসহ ৪ জন।রাজৈর উপজেলায় ৭ জন। ফলে এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত ও শনাক্ত সংখ্যা দাঁড়ালো ২৯৩ জন।

মাদারীপুর সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মীর রিয়াজ আহমেদ জানান, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ২৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মাদারীপুর সদর উপজেলায় ১ জন পুলিশ সদস্য ও ৩ জন ব্যাংকারসহ ১২জন, রাজৈর উপজেলায় ৭ জন ও শিবচর উপজেলায় ১জন পুলিশ সদস্য ও ১ জন নার্সসহ ৪ জন। ফলে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা হলো ২৯৩ জন। নতুন শনাক্তদের আইসোলেশনে আনার প্রক্রিয়াধীন রয়েছে।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন করোনা ভাইরাস শনাক্ত হওয়া ব্যক্তিদের ঠিকানা,সদর থানার একজন পুলিশ সদস্য,এন,সি,সি ব্যাংকের ২ জন কর্মকর্তা,অগ্রনী ব্যাংকের ১জন, পাঠককান্দিতে মৃত্যু সেলুন ব্যবসায়ী রঞ্জন শীল,মস্তাফাপুর ইউনিয়নের মৃত্যু ইদ্রিস হাওলাদার,পূর্ব দুধখালী ১,পশ্চিম কমলাপুর ২,পুরান বাজার বটতলা ১,হাজিরওলা ১,মাদারীপুর চৌধুরী ক্লিনিকের মহিলা স্টাফ।
শিবচর উপজলার স্বাস্থ্য কমপ্লেক্স একজন নার্স ও শেখপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ১ জন সদস্যসহ ৪ জন।রাজৈর উপজেলায় আজ শনাক্ত ৭ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানা যায়,গত ২৪ ঘন্টায় রিপোর্ট প্রাপ্তি ৯৫টি এর মধ্যে আক্রান্ত ২৩ জন। জেলায় এ পর্যন্ত (১২জুন) মোট ৩৭৫৫ জনের নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে এবং ৩২১৩ জনের রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত ৫ জন মৃত্যুবরণ করেছেন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১০৫ জন। জেলার সর্বোচ্চ আক্রান্ত সদর উপজেলা মাদারীপুর।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ২৯৩জন। এর মধ্যে সদর উপজেলায় ৯৬ জন, শিবচর উপজেলায় ৪৭ জন, রাজৈর উপজেলায় ৯০ জন এবং কালকিনি উপজেলায় ৬০ জন।