কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সালাউদ্দিন

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির থানা প্রতিনিধি শ্রীমঙ্গল , মৌলভীবাজার
প্রকাশিত: রবিবার ৩০শে জুন ২০২৪ ০৬:৪৪ অপরাহ্ন
কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক সালাউদ্দিন

মৌলভীবাজারের শ্রীমঙ্গল কাকিয়া বাজার উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি পদে সৈয়দ সালাউদ্দিন নির্বাচিত হয়েছেন। রবিবার (৩০ জুন) দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে গভর্নিংবডির সদস্যদের গোপন ভোটে  এ নির্বাচন অনুষ্ঠিত হয়।


 এতে গভর্নিং বডির ৮ সদস্যের মধ্যে অভিভাবক সদস্য ৪ জন,শিক্ষক প্রতিনিধি ৩ ও একজন দাতা সদস্যদের সমন্বয়ে এ ভোট অনুষ্ঠিত হয়। তবে শিক্ষক প্রতিনিধির একজন সদস্য চিকিৎসার জন্য দেশের বাহিরে অবস্থান করায় ভোটে অনুপস্থিত ছিলেন।


ম্যানেজিং কমিটির সভাপতি পদে দুই জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। এতে শ্রীমঙ্গল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক, দৈনিক যুগান্তর শ্রীমঙ্গল প্রতিনিধি এবং ওই স্কুলের প্রতিষ্ঠাকালীন ছাত্র সৈয়দ সালাউদ্দিন ৪ ভোট পেয়ে সভাপতি  নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নাট্যকর্মী দেলোয়ার হোসেন ৩ ভোট পান। 


বিজয়ী সভাপতি সৈয়দ সালাউদ্দিন জানান, এ স্কুলের প্রতিষ্ঠাকালীন ছাত্র হিসেবে একই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হতে পেরে তিনি খুবই আনন্দিত। তিনি বিদ্যালয়ের শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে তার শ্রদ্ধাভাজন শিক্ষক, মাননীয় কৃষি মন্ত্রী উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপিসহ সবার সহযোগিতা কামনা করেছেন।