করোনায় মারা গেলেন সোনালী ব্যাংকের এজিএম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৮ই জুন ২০২০ ০৭:৪৭ অপরাহ্ন
করোনায় মারা গেলেন সোনালী ব্যাংকের এজিএম

ক‌রোনাভাইরা‌সে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে সোনালী ব্যাংক লিমিটেডের আগারগাঁও শাখার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) মো. আব্দুস সবুর মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া আজ সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম সলিমুল্লাহ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ব্যাংকটির জনসংযোগ বিভাগের প্রধান জাকির হোসেন খান গণমাধ্যমকে ‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ন।

‌তি‌নি জানান, আব্দুস সবুর কোভিড-১৯ আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে ছিলেন। আজকে তার শ্বাসকষ্টসহ অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে নেয়ার পথে দুপুর সাড়ে ১২টায় দিকে মারা যান। এ নিয়ে সোনালী ব্যাংকের ছয়জন কর্মকর্তা মারা গেছেন এবং ব্যাংকের প্রায় ১৫০ জনের মতো কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া করোনা আক্রান্ত সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম সলিমুল্লাহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলেও জানান তিনি।

ব্যাংকের সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, করোনায় মারা যাওয়া সোনালী ব্যাংকের এজিএম মো. আব্দুস সবুর ব্যাংকে ২০০০ বি আর সি ব্যাচে যোগদান করেছিলেন।

এদিকে গত ১২ জুন করোনা আক্রান্ত হওয়ার পর আব্দুস সবুর ফেসবুকে পোস্টে লিখেছিলেন, তিন মাস অদৃশ্য এক শত্রুর সঙ্গে বসবাস করতে কখন যে (covid-19) পজিটিভ হয়ে গেলাম বুঝতেই পারলাম না। তবে এখন বাসায়ই আইসোলেশনে চিকিৎসাধীন। আল্লাহর অশেষ রহমতে মোটামুটি ভালো আছি। সবার কাছে দোয়া প্রার্থনা করছি, যেন এই বন্যদস্যুর হাত থেকে জয়ী হয়ে মাতৃতুল্য আমার সোনালী ব্যাংকে আবার ফিরে আসতে পারি। সবাই আমার জন্য বেশি বেশি দোয়া করবেন।